BREAKING NEWS

২৯ শ্রাবণ  ১৪২৭  শনিবার ১৫ আগস্ট ২০২০ 

Advertisement

শাবানার মৃত্যু কামনা করে ফেসবুকে পোস্ট, সাসপেন্ড স্কুল শিক্ষিকা

Published by: Bishakha Pal |    Posted: January 29, 2020 3:47 pm|    Updated: January 29, 2020 5:11 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শাবানা আজমিকে নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সাসপেন্ড করা হল নয়ডার এক সরকারি স্কুলের শিক্ষিকাকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ফেসবুকে শাবানা আজমি সম্পর্কে অত্যন্ত নিন্দনীয় পোস্ট করেন তিনি। এমনকী অভিনেত্রীর মৃত্যু কামনা করেও পোস্ট করেন। বিষয়টি স্কুল কর্তৃপক্ষের নজরে আসা মাত্রই সাসপেন্ড করা হয় তাঁকে।

পঞ্চাশোর্ধ্ব ওই শিক্ষিকা গ্রেটার নয়ডার দাদরি এলাকার একটি স্কুলে পড়ান। শাবানা আজমির গাড়ি দুর্ঘনার পর তিনি অভিনেত্রীর মৃত্যু কামনা করে ফেসবুকে একটি পোস্ট করেন। স্কুল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, দিন দুই আগে বিষয়টি তাদের নজরে আসে। তারপরই এই শিক্ষিকার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হয়। ওই শিক্ষিকা উত্তরপ্রদেশের সরকারি কর্মীদের পরিষেবা নিয়মাবলীকে লঙ্ঘন করেছেন। তাই অনির্দিষ্টকালের জন্য তাঁকে সাসপেন্ড করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে শিক্ষা দপ্তর। যতদিন না তদন্ত শেষ হবে, ততদিন সাসপেন্ডই থাকবেন ওই শিক্ষিকা।

[ আরও পড়ুন: উদ্বাস্তু রোহিঙ্গা সমস্যা এবার বলিউডের পর্দায়, মুখ্য চরিত্রে পদ্মাপারের মিথিলা! ]

প্রসঙ্গত গত শনিবার, মুম্বই-পুণে একপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনার জেরে গুরুতর আহত হয়েছিলেন শাবানা আজমি। তৎক্ষণাৎ মুম্বইয়ের এমজিএম হাসপাতালে ভরতি করা হয় তাঁকে। কিন্তু ঝুঁকি না নিয়ে সেই রাতেই আন্ধেরির কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে স্থানান্তরিত করা হয় অভিনেত্রীকে। এরপর শাবানার গাড়িচালকের বিরুদ্ধেও থানায় দায়ের হয় এফআইআর। শাবনা আজমীর দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেজরিওয়াল, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়-সহ একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব। 

তবে এখন অনেকটাই সুস্থ অভিনেত্রী। স্বামী জাভেদ আখতার একথা জানিয়েছিলেন দিক কয়েক আগেই। গত সপ্তাহে শাবানার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন প্রযোজক বনি কাপুরও। কিন্তু তিনিও আইসিইউতে ঢুকতে পারেননি। বেরিয়ে এসে সংবাদমাধ্যমের উদ্দেশে জানিয়েছেন, জাভেদ আখতার, শাবানার ভাই বাবা আজমি ও বৌদি তানভি আজমি ছাড়া কাউকেই আইসিউইতে ঢুকতে দেওয়া হচ্ছে না। অভিনেত্রীর খবর নিতে নিয়মিত অভিনেত্রীর শারীরিক অবস্থার খোঁজ নিতে কোকিলাবেন হাসপাতালে পৌঁছেছিলেন ফারহান আখতার, জোয়া আখতার, অনিল কাপুর, তাবু, হবু বউমা শিবানী দান্দেকর থেকে জাভেদ আখতারের প্রাক্তন স্ত্রীও।

[ আরও পড়ুন: অবিকল মিতালি রাজ! ‘সাব্বাস মিতু’র পোস্টারে ভারতের জার্সি গায়ে ছক্কা হাঁকালেন তাপসী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement