BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অবিকল মিতালি রাজ! ‘সাব্বাস মিতু’র পোস্টারে ভারতের জার্সি গায়ে ছক্কা হাঁকালেন তাপসী

Published by: Bishakha Pal |    Posted: January 29, 2020 2:10 pm|    Updated: January 29, 2020 2:10 pm

First look of Taapsee Pannu's movie Shabaash Mithu is released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধোনির বায়োপিক সুপারহিট হওয়ার পর থেকে ক্রিকেটারদের বায়োপিকের দিকে ঝুঁকেছেন পরিচালকরা। খুব শীঘ্রই সিনেমা হলে মুক্তি পাবে ১৮৮৩’র বিশ্বকাপ জয়ের কাহিনি। এবার সেই তালিকায় সংযোজিত হতে চলেছেন ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজ। মহিলা এই ক্রিকেট স্টারের বায়োপিকের নাম ‘সাব্বাস মিতু’। বুধবার প্রকাশ্যে এসেছে ছবির পোস্টার।

ছবিতে মিতালি রাজের ভূমিকায় অভিনয় করছেন তাপসী পান্নু। ছবির পোস্টারে তাঁকে হুবহু মিতালির মতোই লাগছে। মাথায় হ্যাট আর গায়ে ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে ব্যাট হাতে পোজ দিয়েছেন তাপসী। পোস্টারটি শেয়ার করে মিতালি লিখেছেন, “কবে তুমি আমার গল্প পর্দায় তুলে আনবে, তার জন্য অপেক্ষা করছি।” তাপসী লিখেছেন, “মিতালি রাজ, তুমি তো গেম চেঞ্জার”।

[ আরও পড়ুন: অসমবয়সী প্রেমের উপাখ্যান নিয়ে বড়পর্দায় ফিরছেন দেবশ্রী রায়, বিপরীতে কে? ]

কিছুদিন আগে মুক্তি পেয়েছে তাপসী পান্নু অভিনীত ‘ষান্ড কি আঁখ’। ছবিটি সমালোচকদের প্রশংসাও কুড়িয়েছে। তার আগে ‘নাম শাবানা’, ‘বেবি’র মতো ছবিতে তাপসীর স্টান্ট প্রশংসিত হয়েছে। তাই মিতালি রাজের মতো একটি চরিত্র পর্দায় ফুটিয়ে তুলতে তাঁর চেয়ে ভাল অভিনেত্রী আর কে হতে পারে? আর তাছাড়া তাপসীর ফিটনেসও ভাল। তাই ক্রিকেট খেলা আয়ত্ত করতে তাঁর বেশি সময়ও লাগবে না। ছবির জন্য নিয়মিত মাঠে গিয়ে ক্রিকেট প্র্যাকটিসও করছেন তিনি। কভার ড্রাইভ শিখছেন। 

ছবিতে তাপসী পান্নুর সঙ্গে কারা অভিনয় করবেন, তা এখনও জানা যায়নি। তবে পোস্টারে ছবি মুক্তির দিন জানিয়ে দিয়েছেন অভিনেত্রী। পরের বছর ৫ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘সাব্বাস মিতু’। ছবিটি পরিচালনা করছেন রাহুল ঢোলাকিয়া। প্রিয়া আভান লিখছেন চিত্রনাট্য। ছবিটি প্রযোজনা করছে ভায়াকম ১৮ স্টুডিও।

উল্লেখ্য, নিজের বায়োপিক নিয়ে বেশ উচ্ছ্বসিত মিতালি। তাঁর বায়োপিক দেখে আরও অনেক মেয়ে ক্রিকেটকে নিজের পেশা হিসাবে বেছে নেবে বলে আশাবাদী তিনি। ভারতে মহিলা ক্রিকেটকে বেশ কয়েক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার অন্যতম কাণ্ডারি তিনি। অর্জুন পুরস্কারে সম্মানিত মিতালি আন্তর্জাতিক মহিলা ক্রিকেটের ইতিহাসে সর্বোচ্চ রানের অধিকারী। ২০১৫ সালে পদ্মশ্রী সম্মান পান মিতালি রাজ

[ আরও পড়ুন: ‘Man vs Wild’-এ আহত রজনীকান্ত, ‘চিত্রনাট্যেই ছিল’ বলে জানালেন ফরেস্ট অফিসার ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে