৪ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ১৮ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘Man vs Wild’-এ আহত রজনীকান্ত, ‘চিত্রনাট্যেই ছিল’ বলে জানালেন ফরেস্ট অফিসার

Published by: Bishakha Pal |    Posted: January 29, 2020 9:09 am|    Updated: January 29, 2020 5:08 pm

Rajinikanth suffered minor bruises on shooting for 'Man vs Wild'

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিয়ার গ্রিলসের সঙ্গে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করতে গিয়ে আহত হলেন রজনীকান্ত। অভিনেতা জানিয়েছেন, তাঁর আঘাত গুরুতর নয়। সামান্য কয়েকটি চোট লেগেছে তাঁর শরীরে। দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি। তবে বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টের তরফ থেকে জানানো হয়েছে, এই খবর সম্পূর্ণ মিথ্যে। সবটাই হয়েছে চিত্রনাট্য অনুযায়ী। রজনীকান্ত মোটেই আহত হননি।

কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। রজনীকান্ত যে শুটিংয়ের প্রস্তুতি নিতে চলেছেন, তার একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। মাইসোর বিমানবন্দর থেকেই শুরু হয়েছে শুটিং। বান্দিপুর ফরেস্ট অফিসের তরফে জানানো হয়েছে, প্রতিদিন প্রায় ৬ থেকে ৮ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং চলত। সকালে ১১টা থেকে শুরু হত শুটিং। শেষ হত বিকেল ৪টেয়। চারদিনের জন্য মোট ১০ লক্ষ টাকা দিয়েছে ডিসকভারি চ্যানেল কর্তৃপক্ষ। প্রথমদিন বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে অভিযান ভালভাবেই শেষ করেন অভিনেতা। মঙ্গলবার শুটিং শেষ হওয়ার কথা ছিল। আর এদিনই ঘটল দুর্ঘটনা।

[ আরও পড়ুন: ফের মেজাজ হারিয়ে অনুরাগীর মোবাইল কাড়লেন সলমন, ভাইরাল ভিডিও ]

জানা গিয়েছে, শুটিং করার সময় আহত হন রজনীকান্ত। তবে আঘাত খুব গুরুতর নয়। অভিনেতা জানিয়েছেন, “আমি শুটিং শেষ করে ফেলেছি। কাঁটাতারের জন্য একটু জখম হয়েছি। তবে আঘাথ খুব সামান্য। আমি ঠিক আছি।” তবে বান্দিপুর ব্যাঘ্র প্রকল্পের ফরেস্ট অফিসার কিন্তু সম্পূর্ণ ভিন্ন মত পোষণ করেছেন। বন আধিকারিক টি বালাচন্দ্র বলেছেন, এই তথ্য সম্পূর্ণ ভ্রান্ত। চিত্রনাট্য অনুসারে একটি শট ছিল যেখানে রজনীকান্ত পড়ে যাবেন। সেই মতো তিনি দড়ি ফসকে পড়ে যান আর সবাই তাঁর কাছে দৌড়ে যায়। এসবই আগে থেকেই নির্ধারিত ছিল।

[ আরও পড়ুন: মালাবদল থেকে রেজিস্ট্রি, দেখুন দোলন-দীপঙ্করের বিয়ের ভিডিও ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে