BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মালাবদল থেকে রেজিস্ট্রি, দেখুন দোলন-দীপঙ্করের বিয়ের ভিডিও

Published by: Sandipta Bhanja |    Posted: January 28, 2020 5:23 pm|    Updated: January 28, 2020 5:23 pm

Tolllywood celeb couple Dolan, Dipankar's marraige video out now

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাত্রের বয়স ৭৫, আর কনে ৪৯-এর। এত বয়সের ফারাকে বিয়ে? এমন প্রশ্নকে তুড়ি মেরে উড়িয়ে দিয়েছেন অভিনেতা দীপঙ্কর দে এবং অভিনেত্রী দোলন রায়। কারণ, ভালবাসার কাছে বারবার হার মেনে গিয়েছে বয়সের সংখ্যা। এবারও হার মেনেছে দোলন-দীপঙ্করের হাত ধরে। ১৬ জানুয়ারি সাত পাকে বাঁধা পড়েছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে। যদিও তার পরদিনই অভিনেতাকে হাসপাতালে ভরতি হতে হয় শ্বাসকষ্ট নিয়ে। তবে আপাতত তিনি সুস্থ এবং হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন। দিন দশেকে বয়ে গিয়েছে ঝড়। এর মাঝেই প্রকাশ্যে এল তারকা দম্পতির বিয়ের ভিডিও।

সোমবার, ২৭ জানুয়ারি এক ফেসবুক পেজের হাত ধরে দীপঙ্কর দে এবং দোলন রায়ের বিয়ের ভিডিও প্রকাশ্যে আসে। যে ভিডিওতে মুহূর্তবন্দি করেছে এক অসমবয়সি প্রেমকে। মালাবদল থেকে রেজিস্ট্রি, স্বজন, বন্ধু-বান্ধবদের সঙ্গে হাসিঠাট্টা সবই রয়েছে ভিডিওয়।  বিয়ের গোটা অনুষ্ঠানের টুকরো টুকরো মুহূর্ত তুলে ধরা হয়েছে ভিডিওয়। দুজনেই একে অপরের সঙ্গে যে বেশ খুশি, সেটা একে অপরের চোখে মুখেই স্পষ্ট।

[আরও পড়ুন: ধূমপান বিরোধী বার্তা ‘ফেলুদা’ টোটার, নেপাল থেকে টাটকা ছবি পাঠালেন সৃজিত ]

গত ১৬ জানুয়ারি কলকাতার এক রেস্তোরাঁয় আইনি বিবাহ সেরেছেন অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে। সান্ধ্য লগ্নে ঝাঁ চকচকে ওই রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। খুব ছিমছামভাবে একেবারে প্রায় ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বাকি জীবনটা একসঙ্গে কাটানোর অঙ্গীকারবদ্ধ হন দোলন-দীপঙ্কর। কনেযাত্রী কিংবা বরযাত্রী বলতে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। বন্ধুদের হাসিঠাট্টা, আড্ডার মাঝে হল মালাবদলও। নবদম্পতির মুখে তখন হাসি। 

প্রসঙ্গত, বহু বছর ধরেই একসঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী দোলন, দীপঙ্কর। এবার অবশেষে আইনি স্বীকৃতি পেল তাঁদের দীর্ঘজীবনের ‘সম্পর্ক’৷ শুভানুধ্যায়ীরা বলছেন, নতুন করে ঘর বাঁধলেন দোলন-দীপঙ্কর। টলিউডে অবশ্য এর আগেও অসমবয়সি প্রেম এবং বিয়ে দেখেছে। তবে, পঁচাত্তরেও যে মালাবদল করার সাহস তিনি যোগালেন, তার জন্য অনেকেই ধন্য ধন্য করছেন দীপঙ্কর দে’কে।

[আরও পড়ুন: কাদামাখা মাঠে পায়ে ফুটবল, আবেগ উসকে দিল অজয়ের ‘ময়দান’-এর প্রথম ঝলক ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে