১৭ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ৪ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ধূমপান বিরোধী বার্তা ‘ফেলুদা’ টোটার, নেপাল থেকে টাটকা ছবি পাঠালেন সৃজিত

Published by: Sandipta Bhanja |    Posted: January 28, 2020 4:42 pm|    Updated: January 28, 2020 4:42 pm

Srijit Mukherjee reveals Tota Roy Chowdhury's look as Feluda,

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দু’আঙুলের ফাঁকে চারমিনার। তাতে ঘন ঘন টান দিচ্ছেন। শান দিচ্ছেন মগজাস্ত্র। সেই চিরাচরিত স্টাইলে গায়ে জড়ানো সাদা শাল। রহস্য উদঘাটনে মগ্ন। গোয়েন্দা ফেলু মিত্তিরের অবতারে এভাবেই সৃজিতের ক্যামেরায় ধরা দিলেন টোটা রায় চৌধুরি। নিজেও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় সেই ছবি। তবে নজর কেড়েছে অভিনেতার অভিনব ক্যাপশন। ছবির ক্যাপশনেই ‘ধূমপান বিরোধী’ সচেতনতার কথা মনে করিয়ে দিয়েছেন অনুরাগীদের। ধূমপান করলে যে শরীরে কর্কট রোগের মতো সর্বনাশা ব্যধি বাসা বাঁধতে পারে, সেকথাও মনে করালেন টোটা। 

আসলে ‘ফেলু মিত্তির’ টোটার মুখে সিগারেট থাকলেও ব্যক্তিগত জীবনে অভিনেতা টোটা কিন্তু ধূমপানের ক্ষেত্রে একেবারেই নৈব নৈব চ! শরীরচর্চাই তাঁর কাছে ধ্যানজ্ঞান। টোটার ফিটনেস সচেতনতার কথা ইন্ডাস্ট্রির সবাই জানেন মোটামুটি। ‘ফেলুদা ফেরত’-এ প্রদোষ চন্দ্র মিত্রের অবতারে টোটাকে যে বেশ মানিয়েছে, তা একবাক্যে স্বীকার করে নিয়েছেন সকলেই। অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ সবাই। সেখানেই ফেলু মিত্তির অবতারে দুটি ছবিতে টোটাকে দেখা গিয়েছে ধূমপান করতে। তবে এ যে নিছকই চরিত্রের জন্য ঠোঁটে গোজা হয়েছে, তাও হাবেভাবে বুঝিয়ে দেন অভিনেতা। ক্যাপশনে লেখেন, “ধূমপান ক্যানসার ও মৃত্যুর কারণ।”

[আরও পড়ুন: কাদামাখা মাঠে পায়ে ফুটবল, আবেগ উসকে দিল অজয়ের ‘ময়দান’-এর প্রথম ঝলক ]

অন্যদিকে, সৃজিত টোটা-সহ পুরো টিম নিয়ে আপাতত নেপালে। পুরোদমে চলছে ‘ফেলুদা ফেরত’-এর দ্বিতীয় পর্বের শুটিং। ওয়েবসিরিজের জন্য ‘ছিন্নমস্তার অভিশাপ’ পর্বের শুটিং শেষ। বাকি ছিল ‘যত কাণ্ড কাঠমান্ডু’র শুটিং। আর সেইজন্যই সৃজিত তাঁর ফেলুদা টিম নিয়ে পৌঁছে গিয়েছেন নেপালে। আর সৃজিতের এই শুটিং সফরের সঙ্গী স্ত্রী মিথিলা। বিয়ের পর এই প্রথম সৃজিতের শুটিং কর্মযজ্ঞের সাক্ষী হয়েছেন তিনি। অন্যদিকে, সৃজিতের ‘ফেলুদা’ টোটা রায় চৌধুরীর নয়া লুক প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হইচই।

নেপাল থেকেই সৃজিত শেয়ার করলেন তোপসে কল্পন মিত্র এবং জটায়ু অনির্বাণের ছবি। আজ অর্থাৎ মঙ্গলবার নেপালের খ্যতনামা কালভৈরবী মূর্তির সামনে শুটিং করছেন সৃজিত। সেট থেকেই শেয়ার করলেন টাটকা ছবি।

[আরও পড়ুন: প্রায় উন্মুক্ত স্তন, প্রিয়াঙ্কাকে নোংরা মন্তব্য খ্যাতনামা ফ্যাশন ডিজাইনারের ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে