৮ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছরের শেষেই ‘ফেলুদা ফেরত’ সিরিজের প্রথম ঝলক প্রকাশ্যে এনেছিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। তারপর বছরের শুরুতেই একের পর এক চরিত্রের সঙ্গে পরিচয় করিয়েছেন। এবার দেখালেন ‘ফেলুদা ফেরত’ সিরিজের অন্দরমহল। যত্ন-সহকারে কেমনভাবে সাজিয়ে তুলেছেন সেট, আনলেন প্রকাশ্যে। সেই সঙ্গে সৃজিত উসকে দিলেন ‘ফেলুদা’ময় শৈশবের স্মৃতি।

সেই চিরাচরিত স্টাইলে সোপার উপর বসে রয়েছেন ফেলুদা। গায়ে জড়ানো সাদা শাল। গোয়েন্দা ফেলু মিত্তিরের পাশে বসে তাঁর একনিষ্ঠ ভক্ত তথা অ্যাসিস্ট্যান্ট তোপসে। একমনে ফেলুদার কথা শুনছে। দৃশ্যে তফাৎ? তখন সৌমিত্র চট্টোপাধ্যায়, আর এখন সৃজিতের ফেলুদা টোটা রায়চৌধুরি। সেই একই দৃশ্যে দেখা মিলল তোপসে কল্পন মিত্র এবং ভরত কলেরও। ‘ফেলুদা ফেরত’-এর দৃশ্য শেয়ার করে ‘মুখুজ্জ্যেবাবু’ ক্যাপশনও বেঁধেছেন খাসা। “ফেলুদার ঘর সাজানো মানে নিজের ছোটবেলাকে সাজানো”, লিখেছেন সৃজিত।

[আরও পড়ুন: সৌমিত্রর বায়োপিকে যিশু, জন্মদিনেই ঘোষণা পরিচালক পরমব্রতর ]

‘ছিন্নমস্তা’ এবং ‘যত কান্ড কাঠমান্ডুতে’ গল্প দু’টি নিয়ে তৈরি হচ্ছে এই ওয়েব সিরিজ। ছিন্নমস্তার অভিশাপের শ্যুটিং পর্ব শেষ। এখন চলছে কাঠমাণ্ডুর শ্যুটিং। প্রথমবার ওয়েব প্ল্যাটফর্মের জন্য কাজ করছেন পরিচালক। শুরুতেই ফেলুদা। এককথায়, অনেকদিনের স্বপপূরণ সৃজিতের। নেপথ্যে সুরিন্দর ফিল্মসের ওয়েব চ্যানেল আড্ডা টাইমস।

অভিনেত্রী কোয়েল মল্লিকের স্বামী তথা খ্যাতনামা প্রযোজক সুরিন্দর ফিল্মসের নিসপাল সিং রানের অফিসে প্রথম এক মিটিংয়ে সৃজিত জানতে পারেন যে তাঁদের ওটিটি প্ল্যাটফর্ম আড্ডাটাইমস-এ ফেলুদা বানানোর তোড়জোড় করছেন নিসপাল। ব্যস, অমনি চাড়া দিয়ে ওঠে সৃজিতের সুপ্ত বাসনা। সঙ্গে সঙ্গে পরিচালকের কাছে ‘ফেলুদা’ নিয়ে এই ওয়েব সিরিজে পরিচালনার ইচ্ছেপ্রকাশ করেন। একে সৃজিতের মতো পরিচালক, আর অন্যদিকে গোয়েন্দা ‘ফেলুদা’র মতো একটা আবেগ, দুরন্ত কিছু যে ঘটতে চলেছে, সেটা বুঝতে আর দেরি করেননি নিসপালও। তখনই ঠিক হয়ে যায় যে, ডিসেম্বর এবং জানুয়ারি জুড়ে ফেলুদা নিয়ে কাজ করবেন সৃজিত মুখোপাধ্যায়। 

[আরও পড়ুন: অ্যাসিড আক্রান্তের মেক-আপে টিকটক চ্যালেঞ্জ, ফের বিতর্কে দীপিকা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং