BREAKING NEWS

১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

বয়স সংখ্যামাত্র, পঁচাত্তরের দীপঙ্কর বিয়ে করলেন উনপঞ্চাশের দোলনকে

Published by: Sandipta Bhanja |    Posted: January 17, 2020 10:05 am|    Updated: January 17, 2020 3:21 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাত্রের বয়স ৭৫, আর কনে ৪৯-এর। এত বয়সের ফারাকে বিয়ে? এমন প্রশ্ন করার দিন এখন অতীত। কারণ, ভালবাসার কাছে বারবার হার মেনেছে বয়সের সংখ্যা। এবার আরও একবার হার মানল। সাত পাকে বাঁধা পড়লেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে।

সত্যিই তো বয়স তো শুধুমাত্র একটা সংখ্যা! ভালবাসার কাছে তুচ্ছ একটা বিষয়। তারকাদের অসম বয়সের প্রেম গড়িয়ে বিয়ের পিঁড়ি অবধি যাওয়ার একাধিক উদাহরণ রয়েছে। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার, ১৬ জানুয়ারি দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় আইনি বিবাহ সারলেন অভিনেত্রী দোলন রায় এবং অভিনেতা দীপঙ্কর দে। সান্ধ্য লগ্নে ঝাঁ চকচকে ওই রেস্তোরাঁয় বসেছিল বিয়ের আসর। খুব ছিমছামভাবে একেবারে প্রায় ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়েই বাকি জীবনটা একসঙ্গে কাটানোর অঙ্গীকারবদ্ধ হলেন দোলন-দীপঙ্কর। কনেযাত্রী কিংবা বরযাত্রী বলতে শুধুমাত্র ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা। তাঁদের উপস্থিতিতেই রেজিস্ট্রি করলেন তাঁরা। বন্ধুদের হাসিঠাট্টা, আড্ডার মাঝে হল মালাবদলও। নবদম্পতির মুখে তখন হাসি।

[আরও পড়ুন: এক ছবিতে আবির-পরম, নায়িকা নুসরত জাহান ]

কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দোলন এবং দীপঙ্কর। বিবাহ আসরে উপস্থিত ছিলেন ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন এবং লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়। উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশীষও। সাদা পাঞ্জাবী পরনে বর দীপঙ্কর যেন এই বয়সেও তরুণ তুর্কি। দোলনের পরনে ছিল চিরাচরিত লাল বেনারসী। খোপায় লাল ফুল, সোনার গয়না সজ্জিত। সিঁথিতে চওড়া সিঁদুর। একেবারে বধূরূপে অভিনেত্রী দোলন রায়। বিয়ের আয়োজন ছিমছাম হলেও বর, কনের সাজে কিন্তু কোনওরকম খামতি ছিল না। 

[আরও পড়ুন: শিব সেনার দপ্তরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড তৃণমূল সাংসদ দেব]

প্রসঙ্গত, বহু বছর ধরেই একসঙ্গে লিভ-ইন সম্পর্কে ছিলেন টলিউডের এই জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী দোলন, দীপঙ্কর। এবার অবশেষে আইনি স্বীকৃতি পেল তাঁদের দীর্ঘজীবনের ‘সম্পর্ক’৷ শুভানুধ্যায়ীরা বলছেন, নতুন করে ঘর বাঁধলেন দোলন-দীপঙ্কর। টলিউডে অবশ্য এর আগেও অসমবয়সি প্রেম এবং বিয়ে দেখেছে। তবে, পঁচাত্তরেও যে মালাবদল করার সাহস তিনি যোগালেন, তার জন্য অনেকেই ধন্য ধন্য করছেন দীপঙ্কর দে’কে। গতবছরের শেষের দিকেই সাত পাকে বাঁধা পড়েছেন সৃজিত মুখোপাধ্যায়-রফিৎ রশিয়াদ মিথিলা এবং জুন মালিয়া-সৌরভ। এবার সে তালিকায় যোগ দিলেন দোলন-দীপঙ্করও।

An Images
An Images
An Images An Images