১৭ অগ্রহায়ণ  ১৪২৯  রবিবার ৪ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শিব সেনার দপ্তরে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড তৃণমূল সাংসদ দেব

Published by: Sandipta Bhanja |    Posted: January 16, 2020 3:48 pm|    Updated: January 16, 2020 3:48 pm

Trinamool MP Dev trolled for taking pictures in Mumbai Shiv Sena sakha

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের খেরওয়াড়ির শিব সেনা দপ্তরে গিয়ে ছবি তুলেছেন তৃণমূল সাংসদ তথা অভিনেতা দেব। যার জেরে ট্রোলড হতে হল তাঁকে। ধেয়ে এল নেটিজেনদের কৌতূহলী মন্তব্য, “আপনি কি দল বদলাচ্ছেন?”

শিব সেনা দপ্তরে দাঁড়িয়ে ছবি তুলে আবেগঘন এক ক্যাপশনও লিখেছেন দেব। “এটা মুম্বই খেরওয়াড়ির শিব সেনা শাখা। যেখানে আমার বেড়ে ওঠা। এই শাখার সঙ্গে অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে মায়ের এবং আমার শৈশবের। আমি ভাবিওনি যে সেই একই জায়গায় এসে আমি এরকম আদর-সম্মান পাব। তাঁদের কথা অনুযায়ী, আমার এলাকা থেকে হওয়া প্রথম সাংসদ” ছবির ক্যাপশনে এমনটাই লিখলেন দেব। তাহলে কি তিনি দল বদলাচ্ছেন দিচ্ছেন? নেটিজেনদের একাংশের কাছ থেকে এমন প্রশ্ন আসাটা অস্বাভাবিক কিছু নয়। তবে? খুলেই বলা যাক, তাহলে।

[আরও পড়ুন: এক ছবিতে আবির-পরম, নায়িকা নুসরত জাহান]

আসলে মায়ের জন্মদিন উপলক্ষে সম্প্রতি মুম্বইতে উড়ে গিয়েছিলেন সাংসদ অভিনেতা দেব। সেই বাড়িতে, য়েখানে তাঁর শৈশবের বহু স্মৃতি জড়িয়ে রয়েছে। মায়ের জন্মদিন উপলক্ষেই আরও একবার শৈশবের চিলেকোঠায় উঁকি দিলেন দেব। সেই সঙ্গে ঘুরে-ফিরে দেখলেন স্থানীয় এলাকাও। আর সেখানেই খেরওয়াড়ির শিব সেনার দপ্তরে ঢুঁ মারলেন তৃণমূল সাংসদ দেব। স্মৃতির সরণিতে হেঁটে আবেগঘন বার্তাও লিখলেন সোশ্যাল মিডিয়ায়। পরিচয় করালেন তাঁর অদেখা-অজানা শৈশবের সঙ্গে। তবে শিব সেনা শাখায় গিয়ে ছবি তুলেছেন দেব, অনেকেই হয়তো এতে অন্য কিছুর ইঙ্গিত দিতে চেয়েছেন। এমনকী, দেবের ছবির প্রেক্ষিতে পালটা প্রশ্ন করেছেন, “আপনি কি বিজেপিতে যোগ দিচ্ছেন?” 

[আরও পড়ুন: ‘আপনারা ধান্দাবাজ, টাকার দরকারে ছোটেন’, দিলীপের সুরেই বিদ্বজ্জনদের আক্রমণ সৌমিত্র খাঁ’র]

শুধু শিব সেনা শাখার ছবিই নয়, মায়ের জন্মদিনের ভিডিও শেয়ার করেছেন দেব। পরিবারের সঙ্গে একবারে নিপাট সাধারণভাবেই মেতে উঠলেন মায়ের জন্মদিন উদযাপনে তৃণমূল সাংসদ। মাকে কেক খাওয়ালেন। দুষ্টু-মিষ্টিভাবে গালে আলতো করে কেকেও মাখিয়ে দিলেন। দেখুন সেই মুহূর্তের ভিডিও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে