BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

কাটল আইনি জটিলতা, অবশেষে বাংলাদেশে পারফর্ম করবেন নোরা ফতেহি

Published by: Akash Misra |    Posted: October 17, 2022 4:52 pm|    Updated: October 17, 2022 4:52 pm

Nora Fatehi might perform for 40 minutes in Dhaka | Sangbad Pratidin

সুকুমার সরকার, ঢাকা: বলিউড অভিনেত্রী ও আইটেম গার্ল নোরা ফতেহির বাংলাদেশ সফর নিয়ে প্রথমেই নানা জটিলতা ছিল। তবে এবার খুশির খবর। আইনি জটিলতা কাটিয়ে শেষমেশ ঢাকায় অনুষ্ঠান করার অনুমতি পেলেন নোরা (Nora Fatehi)। তবে মাত্র ৪০ মিনিট ঢাকার মঞ্চে অনুষ্ঠান করবেন এই বলিউড সুন্দরী। বলিউডের সঙ্গে সঙ্গে বাংলাদেশেও খুবই জনপ্রিয় নোরা ফতেহি। তারপর বিশ্বকাপের গানে পারফর্ম করে নোরা এখন জনপ্রিয়তার শীর্ষে।

দিন কয়েক আগে ঢাকা থেকে আইনি নোটিশ পাঠানো হয়েছিল বলিউড তারকা নোরা ফাতেহিকে। সেসময় মিরর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শাজাহান ভূঁইয়া সাজুর তরফে জানানো হয়েছিল খবরটি। পাশাপাশি আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারিও দেওয়া হয়েছিল সে বার্তায়। অবশেষে উভয় পক্ষের মধ্যে ঝামেলার অবসান ঘটে। নোরাকে আনতে চাওয়া দুই আয়োজক প্রতিষ্ঠানই এক হল।

[আরও পড়ুন: ইরানের মহিলাদের হিজাব বিরোধী বিক্ষোভকে সমর্থন, নিজের চুল কেটে ফেললেন উর্বশী]

শনিবার রাতে রাজধানী ঢাকার একটি হোটেলে সংবাদ সম্মেলন করে নিশ্চিত করেন ওমেন লিডারশিপ কর্পোরেশনের প্রতিষ্ঠাতা মারিয়া মৃত্তিকা স্বর্ণা। এ সময় সেখানে উপস্থিত ছিলেন নোরা ফাতেহির বিরুদ্ধে অভিযোগ আনা মিরর গ্রুপের চেয়ারম্যান শাহজাহান ভূঁইয়াও। যৌথ সংবাদ সম্মেলনে তাঁরা বলেন, ‘নোরা ফাতেহির বাংলাদেশ সফর নিয়ে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তার সমাধান হয়েছে। তার ঢাকা সফর নিয়ে আর কোনও জটিলতা নেই। আয়োজকরা জানান, ‘গ্লোবাল এসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৮ নভেম্বর নোরা ফাতেহি বাংলাদেশে আসছেন। এদিন রাতেই ঢাকার একটি কনভেনশন সেন্টারে আয়োজিত জমকালো মঞ্চে তিনি নাচবেন। পোশাক বদলাবেন তিনবার। এ ছাড়া পুরস্কার বিতরণও করবেন। সব মিলিয়ে ১৮ নভেম্বর রাতে ঢাকার মঞ্চে নোরা থাকবেন ঘড়ির কাঁটার হিসেবে ৪০ মিনিট। এভাবেই তার সঙ্গে চুক্তি হয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nora Fatehi (@norafatehi)

এরআগে এক ভিডিও বার্তায় নোরা ফাতেহি জানান, ‘গ্লোবাল অ্যাসিভার অ্যাওয়ার্ড-২০২২’ অনুষ্ঠানে যোগ দিতে তিনি ঢাকা আসছেন। রাজধানীর একটি কনভেনশন সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে নাচবেন নোরা। অনুষ্ঠানে পুরস্কার বিতরণও করবেন ‘দিলবার’ কন্যা। ভিডিওবার্তায় তিনি বলেন, ১৮ নভেম্বর তিনি ঢাকা আসছেন। এ সময় আয়োজকদের প্রশংসা করেন তিনি। সেই সঙ্গে বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানিয়ে বলেন, ‘আপনাদের সঙ্গে দেখা করার জন্য আমি মুখিয়ে আছি।’

উল্লেখ্য, এবারের ফিফা ফুটবল বিশ্বকাপ থিম সং ‘লাইট দ্য স্কাই’ গানে নোরা ফাতেহির নাচ-গানের ঝলক দেখা গেছে। ফুটবল বিশ্বকাপে ভারতের একমাত্র প্রতিনিধি তিনি। দুটি আয়োজক প্রতিষ্ঠান নোরাকে ঢাকার মঞ্চে তোলার ঘোষণা দিয়েছে। এরমধ্যে প্রথমটি সরকারি অনুমোদন পায়নি ডলার সংকটের অজুহাতে। । পরের আয়োজক নোরাকে ঢাকায় নামানোর সব চূড়ান্ত করলেও প্রথম পক্ষ বাগড়া দেয়। ঢাকা থেকে মুম্বই নোরার ঠিকানায় লিগ্যাল নোটিশ পাঠায় প্রথম আয়োজক মিরর গ্রুপ। কারণ, নোরাকে দেওয়া অগ্রিম টাকা ফেরত পায়নি তারা। সেইসব জটিলতা কাটিয়ে নোরাকে ঢাকায় আনতে চাওয়া দুই আয়োজক প্রতিষ্ঠানই এক হয়। আয়োজকরা জানান, নোরা ফাতেহির মঞ্চে এদিন রাতে থাকছেন দেশি তারকারাও। তবে পুরো তালিকা এখনও চূড়ান্ত হয়নি।

[আরও পড়ুন: ‘বিগ বস’-এ সাজিদের উপস্থিতি নিয়ে চূড়ান্ত ব্যঙ্গ, সংবাদসংস্থাকে পাঠানো হল আইনি নোটিস]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে