BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বুধবার ৮ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

‘বিগ বস’-এ সাজিদের উপস্থিতি নিয়ে চূড়ান্ত ব্যঙ্গ, সংবাদসংস্থাকে পাঠানো হল আইনি নোটিস

Published by: Suparna Majumder |    Posted: October 17, 2022 10:19 am|    Updated: October 17, 2022 10:19 am

Sajid Khan sends notice to website for satire on his participation in Bigg Boss 16 | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাজিদ খানের (Sajid Khan) ‘বিগ বস’ শোয়ে উপস্থিতি নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নারী নিগ্রহে অভিযুক্ত পরিচালক কীভাবে সলমন সঞ্চালিত শোয়ের অঙ্গ হতে পারেন? এই প্রশ্ন বিভিন্ন মহলে তোলা হয়েছে। ব্যঙ্গ-বিদ্রুপও করা হয়েছে। এমনই একটি ব্যঙ্গাত্মক খবরের বিরুদ্ধে আইনি নোটিস পাঠালেন সাজিদ।

Sajid Khan

ফক্সি (Fauxy) নামের এই সংস্থা সাধারণত বিনোদনমূলক খবর করে  এবং ব্যাঙ্গাত্মকভাবেই তা প্রকাশ করা হয়। সাজিদের লিগাল টিম এই সংস্থার বিরুদ্ধে নোটিস পাঠিয়েছে। নোটিসে একটি খবর নিয়ে আপত্তি তোলা হয়েছে। যেখানে ব্যঙ্গ করে লেখা হয়েছিল, ‘মি টু’তে (Me Too) অভিযুক্ত সাজিদ খান ‘বিগ বস ১৬’র (Bigg Boss 16) প্রতিযোগী হওয়ার সঙ্গে সঙ্গেই রিয়ালিটি শোয়ের ১২ জন মহিলা প্রতিযোগী শো থেকে বেরিয়ে যাওয়ার জন্য নিজেদের নমিনেট করেছেন। 

[আরও পড়ুন: সারোগেসি বিতর্কে তামিলনাড়ু সরকারকে জবাবদিহি নয়নতারার, কী বললেন অভিনেত্রী?]

সাজিদের লিগাল টিমের পাঠানো নোটিসে বলা হয়েছে, অতীতের অভিযোগ নিয়ে এই ধরনের খবর অত্যন্ত অসম্মানজনক। সাজিদের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে তার জন্য তিনি যেকোনও সময় আইনিভাবে জবাব দিতে তৈরি। কিন্তু এমন কুরুচিকর লেখা তাঁর বিরুদ্ধে এভাবে লেখা যায় না। তাই অবিলম্বে এই লেখা সোশ্যাল মিডিয়া এবং ডিজিটাল আর্কাইভ থেকে সরিয়ে ফেলার দাবি জানানো হয়েছে। 

Sajid khan 1

উল্লেখ্য, বলিউডের ‘মি টু’ আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়। এমন একজন মানুষ কীভাবে ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শোয়ের অঙ্গ করতে পারেন। সাজিদকে অবিলম্বে শো থেকে বের করে দেওয়া হোক। এমনই দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লেখেন দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালও।  অবশ্য কেউ কেউ সাজিদের পাশেও দাঁড়িয়েছেন। তাঁদের আবার যুক্তি রোজগার করার অধিকার সাজিদেরও রয়েছে। 

[আরও পড়ুন: সারা শরীরে জড়ানো প্লাস্টিক, ‘মিলি’র ট্রেলারে চমকে দিলেন জাহ্নবী কাপুর

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে