BREAKING NEWS

১৭  মাঘ  ১৪২৯  বুধবার ১ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

সাজিদ খানের বিরুদ্ধে মুখ খোলায় পাচ্ছেন ধর্ষণের হুমকি! বিস্ফোরক মহিলা কমিশনের চেয়ারপার্সন

Published by: Suparna Majumder |    Posted: October 12, 2022 1:14 pm|    Updated: October 12, 2022 1:15 pm

DCW chief reportedly gets rape threats after she demanded removal of Sajid Khan from Big Boss | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারী নিগ্রহে অভিযুক্ত সাজিদ খানকে (Sajid Khan) ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শো থেকে বের করে দেওয়া হোক। এই দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি পাঠিয়েছিলেন। তার জেরই ধর্ষণের হুমকি পাচ্ছেন। এমনই অভিযোগ দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালের (Swati Maliwal)।

পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss) শোয়ের নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্ব বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়েই প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় ব়্যাচেল হোয়াইট, করিশ্মা উপাধ্যায়, সিমরন সুরি ও সলোনি চোপড়ার মতো একাধিক অভিনেত্রী সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। এই কাণ্ডের রেশ বহুদূর গড়ায়। 

[আরও পড়ুন: আগামী বছরই বিয়ে সিদ্ধার্থ-কিয়ারার! বলিউডের কারও নিমন্ত্রণ নেই?]

এমন একজন মানুষ কীভাবে ‘বিগ বস’-এর মতো রিয়ালিটি শোয়ের অঙ্গ করতে পারেন। সাজিদকে অবিলম্বে শো থেকে বের করে দেওয়া হোক। এমনই দাবি জানিয়ে কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরকে চিঠি লেখেন দিল্লির মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়াল। এতে শোয়ের মহিলা ক্ষুন্ন হচ্ছে বলেও জানান তিনি। 

স্বাতীর অভিযোগ, এই চিঠি পাঠানোর পর থেকেই ধর্ষণের হুমকি পাচ্ছেন তিনি।  ইনস্টাগ্রামে তাঁকে এই ধরনের হুমকি দেওয়া হচ্ছে। তাঁদের কাজে বাধা দেওয়ার জন্যই এমনটা করা হচ্ছে বলে দাবি মহিলা কমিশনের চেয়ারপার্সন। বিষয়টি তিনি দিল্লি পুলিশে জানাচ্ছেন এবং দোষীদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন।    

[আরও পড়ুন: ডিসেম্বরেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, জেনে নিন দিনক্ষণ]  

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে