BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ফিফা ফ্যান ফেস্টিভ্যালের মঞ্চে উলটো করে জাতীয় পতাকা হাতে নোরা! ক্ষুব্ধ নেটিজেনরা

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2022 3:52 pm|    Updated: December 2, 2022 3:54 pm

Nora Fatehi slammed by netizens for holding national wrongly at FIFA Fan Festival | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোহায় ফিফা ফ্যান ফেস্টিভ্যালে পারফর্ম করতে গিয়ে বিপাকে নোরা ফতেহি (Nora Fatehi)।  জাতীয় পতাকার অবমাননার অভিযোগ উঠল বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও ঘিরে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে। নোরাকে একহাত নিয়েছেন নেটিজেনদের একাংশ।

Nora-National-Flag-1

প্রথমে শোনা গিয়েছিল, কাতার বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে নোরাকে পারফর্ম করতে দেখা যাবে।  তাতেই খুশি হয়েছিলেন অভিনেত্রীর অনুরাগীরা। কিন্তু উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চে বলিউড সুন্দরীকে দেখা যায়নি। পরে আবার শোনা যায়, আসলে ফিফা ফ্যান ফেস্টিভ্যালে (FIFA Fan Festival)  নাচবেন নোরা। তাই-ই হয়। অনুষ্ঠানে প্রচুর দর্শকদের সামনে পারফর্ম করেন নোরা। নাচেন বলিউড গানের ছন্দে। 

[আরও পড়ুন: দুর্ঘটনার কবলে গায়ক জুবিন নটিয়াল, গুরুতর আহত অবস্থায় ভরতি হাসপাতালে]

সমস্ত কিছু ঠিকঠাক চলছিল। আচমকা এক অনুরাগী, নোরার দিকে তিরঙ্গা ছুড়ে দেন। নোরা তা হাতে নিয়ে নেন। ভারতীয় দর্শকদের উদ্দেশে দেখানোর চেষ্টা করেন। কিন্তু পতাকা ক্রমাগত তাঁর জমকালো পোশাকে আটকে যেতে থাকে। ছাড়িয়ে নিয়ে নোরা যখন আবার তিরঙ্গা তুলে ধরেন, তা ছিল উলটো। অর্থাৎ সবুজ রং ছিল উপরে, নিচে গেরুয়া। এতেই শোরগোল পড়ে যায়। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Arshin k madhu (@arshin_k_madhu)

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে নোরার ভিডিও। তাতে নানা মন্তব্য করা হয়েছে। কেউ তাঁকে জাতীয় পতাকার গুরুত্ব বুঝে তা ঠিক করে ধরার পরামর্শ দিয়েছে, কেউ আবার কটাক্ষ করে লিখেছেন, “আসলে তো মরক্কো থেকে আসা। ”  একজন আবার প্রশ্ন তুলেছেন, কেন নোরা কাতারে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। কেউ কেউ নোরার এই কাজকে ‘চূড়ান্ত অপমান’ হিসেবে ব্যাখ্যা করেছেন। লিখেছেন, “এ তো জানেই না ভারতের পতাকা কীভাবে ধরতে হয়! আর মানুষের নাকি নোরা ফতেহিকে নিয়ে গর্বের শেষ নেই।”

Nora-Tiranga-Reaction

[আরও পড়ুন: নায়ক নন, তীর্থযাত্রী কিং খান! সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে