BREAKING NEWS

২৪  মাঘ  ১৪২৯  বৃহস্পতিবার ৯ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

দুর্ঘটনার কবলে গায়ক জুবিন নটিয়াল, গুরুতর আহত অবস্থায় ভরতি হাসপাতালে

Published by: Suparna Majumder |    Posted: December 2, 2022 2:15 pm|    Updated: December 2, 2022 2:20 pm

Singer Jubin Nautiyal rushed to the hospital after he met with an accident | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুর্ঘটনার কবলে গায়ক জুবিন নটিয়াল (Jubin Nautiyal)। সিঁড়ি দিয়ে পড়ে গিয়ে গুরুতর চোট পেয়েছেন তিনি। শরীরের একাধিক জায়গায় আঘাত লেগেছে। হাসপাতালেও ভরতি করা হয় জুবিনকে। করা হবে অস্ত্রোপচার। এমনই খবর শোনা গিয়েছে।

Jubin-Nautiyal-1

জানা যাচ্ছে, সিঁড়ি দিয়ে নামতে গিয়ে আচমকা গড়িয়ে পড়ে যান জুবিন নটিয়াল। তাঁর ডান হাতের কনুই ভেঙে গিয়েছে। পাঁজরের হাড়েও চিড় দেখা গিয়েছে। মাথাতেও চোট পেয়েছেন গায়ক। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে জুবিনের চিকিৎসা শুরু হয়। সূত্রের খবর, জনপ্রিয় গায়কের ডান হাতে অস্ত্রোপচার করা হবে। যদিও এখনও পর্যন্ত এ বিষয়ে জুবিন বা তাঁর টিমের পক্ষ এ বিষয়ে থেকে কিছু জানানো হয়নি।

[আরও পড়ুন: নায়ক নন, তীর্থযাত্রী কিং খান! সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ]

দেরাদুনে জন্ম জুবিনের। ব্যবসার পাশাপাশি রাজনীতির সঙ্গেও যুক্ত তাঁর বাবা রামশরণ নটিয়াল। তবে সংগীতের প্রতি রামশরণবাবুর অগাধ আনুগত্য। তা জুবিনের মধ্যেও ছিল মাত্র ১৮ বছর বয়সেই দেরদুনে সংগীতশিল্পী হিসেবে প্রশংসা পেয়েছিলেন জুবিন। তবে তাঁর স্বপ্ন ছিল মুম্বই। এ আর. রহমানও জুবিনের গলার প্রশংসা করেছিলেন। তবে তাঁকে আরও তালিমের পরামর্শ দিয়েছিলেন। সেই তালিম নিয়ে নিজেকে আরও পোক্ত করেন জুবিন। পরে মুম্বইয়ে আসেন কেরিয়ার গড়তে।

Jubin-Nautiyal-2

২০১১ সালে গানের রিয়ালিটি শোয়ে অংশগ্রহণ করেছলেন জুবিন। কিন্তু সাফল্য পাননি। পরে ২০১৪ সালে ‘সোনালি কেবল’ সিনেমায় ‘এক মুলাকাত’ গানটি গেয়ে জনপ্রিয়তা পান। ‘দ্য শওকিনস’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘জজবা’র মতো একাধিক সিনেমায় গান গেয়েছেন জুবিন। একাধিক মিউজিক ভিডিও রয়েছে তাঁর। তাতেও তুমুল জনপ্রিয়তা পেয়েছেন। প্রিয় গায়কের দুর্ঘটনার খবরে চিন্তিত অনুরাগীরা। জুবিনের দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁরা।

[আরও পড়ুন: বাবা-ছেলের মিষ্টি সম্পর্কের গভীর রসায়ন, ট্রেলারে নজর কাড়ল মিঠুন-দেবের ‘প্রজাপতি’]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে