BREAKING NEWS

১৭  আষাঢ়  ১৪২৯  শনিবার ২ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

ছাত্র রাজনীতিতে যশ ও নুসরত জুটি, শিলাদিত্যর নতুন ছবিতে ত্রিকোণ প্রেমের গল্প!

Published by: Akash Misra |    Posted: November 17, 2021 5:25 pm|    Updated: November 17, 2021 5:25 pm

Nusrat Jahan and Yash Dasgupta is all set to for their new film | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হওয়ার পর কাজ থেকে আর নিজেকে বেশিদিন দূরে সরিয়ে রাখতে পারেননি অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। তাই তো ছোট্ট ঈশানকে ঘরে রেখেই সুদেষ্ণা রায় ও অভিজিৎ গুহর ‘জয়কালী কলকাত্তাওয়ালি’র শুটিং শুরু করেছিলেন নুসরত। তারপরই যশের সঙ্গে কাশ্মীর রওনা। প্রথমে শোনা গিয়েছিল, যশের সঙ্গে নুসরতের এই কাশ্মীর ভ্রমণ একেবারেই ব্যক্তিগত। পরে জানা গেল অভিনেত্রী ও প্রযোজক এনা সাহার সঙ্গে ‘চিনে বাদাম’ ছবির গানের শুটিংয়েই কাশ্মীরে গিয়েছিলেন যশ (Yash Dasgupta)। আর তাঁর সঙ্গী হয়েছিলেন নুসরত। তবে শুধু ‘চিনে বাদাম’ই নয়। পরিচালক শিলাদিত্য সেখানেই যশ ও নুসরতকে নিয়ে নতুন ছবির শুটিং করে ফেললেন! 

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানকে নিয়ে নতুন ছবির আনুষ্ঠানিক ঘোষণা বৃহস্পতিবারই করবেন পরিচালক শিলাদিত্য মৌলিক। এই ছবির নাম ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’। জানা গিয়েছে ছাত্র রাজনীতিকে নিয়েই তৈরি হয়েছে এই ছবির গল্প।

[আরও পড়ুন: বিয়ের পোশাকে রংমিলন্তি, স্বামী কুণালকে ফের বিয়ে করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়]

শিলাদিত্য়র এই ছবির গল্প এক ছাত্রের মৃত্যুকে কেন্দ্র করেই তৈরি হয়েছে। যার সাক্ষী মাস্টারমশাই। এরকমই এক গল্পে পরিচালক নিয়ে এসেছেন সম্পর্কের জটিলতা। জানা গিয়েছে, যশ দাশগুপ্ত, নুসরত জাহানের পাশাপাশি এই ছবিতে দেখা যাবে আরেক অভিনেতাকেও। তবে এই নতুন অভিনেতা সম্পর্কে এখনই কিছু ফাঁস করতে চান না ছবির টিম। এনা সাহার প্রযোজনা সংস্থাই তৈরি করছে এই ছবি।

জানা গিয়েছে, কলকাতা ও পুরুলিয়ায় শুটিং হবে এই ছবির। সব কিছু ঠিকঠাক চললে ডিসেম্বর থেকেই যশ ও নুসরতকে নিয়ে শুটিং শুরু করবেন পরিচালক শিলাদিত্য।

[আরও পড়ুন: ‘হামি ২’ থেকে ‘বেলাশুরু’, নতুন বছরে বড়পর্দায় নন্দিতা-শিবপ্রসাদের চার বিগ বাজেটের ছবি ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে