০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিয়ের পোশাকে রংমিলন্তি, স্বামী কুণালকে ফের বিয়ে করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়

Published by: Akash Misra |    Posted: November 16, 2021 5:19 pm|    Updated: November 16, 2021 5:24 pm

Tollywood Actress Puja Banerjee Shares Weeding Photo from Goa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছেপূরণ করলেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। গোটা এক বছর অপেক্ষা করার পর অবশেষে সানাই বাজিয়ে বিয়ে সেরে ফেললেন পূজা ও কুণাল ভার্মা। সোমবার একদিকে যখন রাজকুমার রাও এবং পত্রলেখা বিবাহবন্ধনে আবদ্ধ হলেন। ঠিক সেই সময়ই গোয়ায় ছিমছাম বিবাহবাসরে কুণালের হাতে সিঁদুর পরলেন পূজা। পূজার পরনে গোলাপি শাড়ি, গলায় গোলাপ ফুলের মালা। কুণালের পাঞ্জাবিতেও গোলাপি রং। একই রঙে রেঙে উঠলেন কুণাল ও পূজা। 

পূজার ছেলে কৃশিবের বয়স এক বছর এক মাস। তা বলে কি মায়ের শখপূরণ করতে নেই! হ্যাঁ, এমনটাই মনে করেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। আর তাই তো ছেলেকে কোলে নিয়ে স্বামী কুণালের (Kunal Verma) সঙ্গে আনুষ্ঠানিক বিয়ে সেরে ফেরলেন পূজা। ইনস্টাগ্রামে পূজা শেয়ার করলেন এক অন্তরঙ্গ ছবি। ক্যাপশনে লিখলেন, ফের নব দম্পতি। এই একই ছবি শেয়ার করে কুণাল লিখলেন, ‘তুমিই আমার রানি’।

[আরও পড়ুন: ‘পরান ভরা ভালবাসা’ বিয়ের পোশাকে বাংলায় প্রেম নিবেদন, নতুন জীবন শুরু রাজকুমার ও পত্রলেখার]

গত বছর অক্টোবর মাসে মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন পূজা। বহু বছর ধরে কুণাল ভার্মার সঙ্গে প্রেম করলেও, অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারটা সবার কাছ থেকে লুকিয়ে রেখেছিলেন পূজা। তবে অভিনেত্রীর প্ল্যান ছিল গত বছর ১৫ এপ্রিল জমজমাটভাবে বিয়ে করার। কিন্তু করোনার কারণে বিয়ের অনুষ্ঠান বাতিল হয়। অন্তঃসত্ত্বা অবস্থাতেই কুণালের সঙ্গে আইনি বিয়ে করেছিলেন পূজা। মনের মধ্যেই লুকিয়ে রেখেছিলেন বাহারি বিয়ের অনুষ্ঠানের ইচ্ছে। ছেলে এখন একটু বড় হয়েছে। করোনা পরিস্থিতিও অনেকটা ঠিকঠাক। তাই আর দেরি না করে, নভেম্বরেই বিয়ের অনুষ্ঠানের ব্যবস্থা করে ফেললেন পূজা ও কুণাল।

টলিউডে বেশ কয়েকটি ছবিতে দেখা গিয়েছে তাঁকে। যার মধ্যে দেবের সঙ্গে ‘চ্যালেঞ্জ টু’, ‘হইচই আনলিমিটেড’ জনপ্রিয়। অন্যদিকে টেলিভিশনেও বেশ পপুলার পূজা বন্দ্য়োপাধ্যায়। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পূজার অভিনয় নজর কেড়েছিল।

[আরও পড়ুন: জীবনের সবচেয়ে ‘প্রিয় বন্ধু’ বাবাকে হারিয়ে শোকস্তব্ধ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে