৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

নুসরত-যশের সম্পর্কে তিক্ততা? সোশ্যাল মিডিয়ার পোস্ট ঘিরে নতুন জল্পনা শুরু

Published by: Akash Misra |    Posted: November 26, 2021 1:42 pm|    Updated: November 26, 2021 3:32 pm

Nusrat Jahan and yash Dasgupta's Instagram Post goes Viral | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যশ ও নুসরতের ছেলে ঈশানের বয়স এখন ৪ মাস। নুসরত (Nusrat Jahan) আর যশের (Yash Dasgupta) কোলে খোশমেজাজেই রয়েছে সে। তার প্রমাণ, নুসরতের নতুন ইনস্টাগ্রাম স্টোরি। যেখানে দেখা গিয়েছে প্যারামবুলেটারে ঘুরতে বেড়িয়েছে ছোট্ট ঈশান। আনন্দে দুলছে ছোট্ট দুটি পা। তবে এই গপ্পোটা একেবারেই ঈশানকে নিয়ে নয়। বরং নুসরতের আরেকটি ইনস্টা স্টোরিতেই চোখ আটকেছে নেটিজেনদের। যেখানে নুসরত ঘর ও শান্তির কথা বলছেন!

ইনস্টা স্টোরিতে ঠিক কী লিখলেন নুসরত?

নুসরত লিখেছেন, যে ঘরে শান্তি নেই তা কারাগারের সমান। আর সেরা কারাগার হল সেই ঘর যা ভালবাসা দিয়ে তৈরি। যা কিনা কেউ ছেড়ে যেতে চায় না!

Nusrat Jahan and Yash Dasgupta is all set to for their new film
ছবি সূত্র – ইনস্টাগ্রাম

[আরও পড়ুন: কথা দিয়েছেন হিমেশ রেশমিয়া, মুম্বইয়ে রানুকে দেবেন বাড়ি, মিলবে গাড়িও!]

নুসরত হঠাৎ এরকম কেন লিখলেন, তা নিয়েই নেটিজেনদের মধ্য়ে শুরু হয়েছে গুঞ্জন। আর এই গুঞ্জনে বারুদ ঢাললেন যশ নিজেই। নুসরতের এই স্টোরির পাশাপাশি যশও তাঁর প্রোফাইলে একটি স্টোরি দিয়েছেন। যা কিনা একেবারেই নুসরতের স্টোরির পালটা জবাব! অন্তত, নেটিজেনরা তাই বলছেন।

তা যশ কী লিখলেন?

যশ তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লিখলেন, কেন খাঁচায় বন্দি আছো? খাঁচার দরজা তো খোলাই রয়েছে।

নিখিলের সঙ্গে সম্পর্ক তিক্ত হওয়ার পর ইনস্টাগ্রামেই ভালবাসা, সম্পর্ক নিয়ে মাঝে মধ্যেই নানা পোস্ট দিতে দেখা যেত নুসরতকে। মুখে কিছু না বললেও, যশও সোশ্যাল মিডিয়ায় বহুবার নুসরতের প্রতি প্রেম প্রকাশ্যে এনেছেন। তবে নুসরত ও যশের সাম্প্রতিক এই পোস্ট দেখে নেটিজেনরা অন্য গন্ধ পাচ্ছেন। নিন্দুকদের মতে, যশ ও নুসরতের সম্পর্কে কি তিক্ততা আসছে? এই দুই অভিনেতার ইনস্টাগ্রাম পোস্ট দেখে এই জল্পনাই চলছে টলিপাড়ায়।

Nusrat and Yash

পরিচালক শিলাদিত্য মৌলিকের নতুন ছবি ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’তে জুটি বাঁধছেন যশ ও নুসরত। কয়েকদিন আগেই কাশ্মীরে এই ছবির গানের শুটিং সেরে এসেছেন যশরত। তারপরেই দুই অভিনেতার এই পোস্ট রীতিমতো শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়। 

[আরও পড়ুন: বস্তপচা গল্পে দুর্বল অভিনয়, জন আব্রাহামের চিৎকারে মাথা ধরাবে সত্যমেব জয়তে ২! ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে