BREAKING NEWS

১৯ অগ্রহায়ণ  ১৪২৮  সোমবার ৬ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

কথা দিয়েছেন হিমেশ রেশমিয়া, মুম্বইয়ে রানুকে দেবেন বাড়ি, মিলবে গাড়িও!

Published by: Akash Misra |    Posted: November 25, 2021 10:07 pm|    Updated: November 25, 2021 10:07 pm

Ranu Mondal revealed that Himesh Reshammiya had promised her a flat in Mumbai | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাইরাল হওয়াটা একেবারেই নতুন কাণ্ড নয় রানু মণ্ডলের (Ranu Mondal)। কারণ, এই ভাইরাল (Viral) শব্দটিই রানুকে রানাঘাট রেলওয়ে স্টেশন থেকে পৌঁছে দিয়েছিল বলিউডের রঙিন জগতে। এক গানেই রাতারাতি সেলিব্রিটি হয়ে যান রানু। সঙ্গীত পরিচালক হিমেশ রেশমিয়ার (Himesh Reshammiya) হাত ধরে রানুর ‘তেরি মেরি কাহানি’  ছড়িয়ে পড়ে গোটা বিশ্বে।

রানু মণ্ডলের এই সঙ্গীত সফর অনেকটাই স্বপ্নের মতো। রানাঘাটের স্টেশন থেকে আলো ঝকমকে বলিউড। এক ভাইরাল গানেই গোটা বিশ্বের কাছে জনপ্রিয় হয়ে গেলেন রানু। তারপর বলিউডে ডাক পেয়ে স্বপ্নের দ্বিগুণ উড়ান। তবে সেই উড়ান বেশিদিন ধরে রাখতে পারলেন না তিনি। সব খ্যাতিকে সঙ্গে নিয়েই ফিরলেন সেই রানাঘাটের ভাঙা বাড়িতে। সেই যেন পুরনো অন্ধকারে ডুব দিলেন রানু। বার বারই নানা কারণে ভাইরাল হতে থাকলেও, রানুর স্বপ্ন যেন ফিকে হতে শুরু করল। রানুর এরকমই জীবন কাহিনি নিয়ে বড়পর্দায় ছবিও তৈরি হচ্ছে। বায়োপিকে রানু সাজছেন অভিনেত্রী ঈশিকা দে। 

[আরও পড়ুন: ‘অন্যের রান্নাঘরে যৌন মিলন করেছিলাম’, নুসরতের শোয়ে গোপন কথা ফাঁস ঋতাভরীর]

 

তবে এই রঙিন সফরকে এখনও ভুলতে পারেননি রানু। আর তাই তো হিমেশের সঙ্গে আলাপ, বলিউড সিনেমায় গান গাওয়া নিয়ে যখনই কথা ওঠে, রানু একের পর এক ঘটনা বলতে থাকেন অনর্গল। সম্প্রতি জনপ্রিয় ইউটিউবার তোতন ঘোষ গিয়েছিলেন রানুর বাড়িতে। সেখানেই একান্ত সাক্ষাৎকারে রানু জানান, এখনও হিমেশ তাঁকে মুম্বইয়ে যেতে বলেন!

শুধু তাই নয়, এই সাক্ষাৎকারে রানু জানুন, ‘হিমেশ আমাকে বলেছিলেন আমার জন্য একটা ফ্ল্যাট কিনে রাখবেন। কারণ,মুম্বইয়ে রেকর্ডিং করতে গেলে দু’তিন থাকতে হয়। আবার রানাঘাটে আসতে হয়। এই ঘন ঘন আসা যাওয়াটা সম্ভব নয় বলেই, হিমেশ আমাকে ফ্ল্যাট দেবেন বলেছিলেন। ওখানে থেকে কাজ করার জন্য।’ রানু জানিয়েছেন, শুধু বাড়ি নয়, গাড়িও দেবেন বলে কথা দিয়েছেন হিমেশ!

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Himesh Reshammiya (@realhimesh)

 

[আরও পড়ুন: স্বামীকে সঙ্গে নিয়ে মুম্বই ছাড়লেন শিল্পা শেট্টি, বিমানবন্দরে লজ্জায় মুখ ঢাকলেন রাজ!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে