Advertisement
Advertisement
Nusrat Jahan

‘নিজের উদ্ধারকর্তা হও নিজেই’, Nusrat Jahan মা হওয়ার ঠিক আগেই ইঙ্গিতবাহী পোস্ট নিখিলের

কেন এই পোস্ট করলেন নিখিল?

Nusrat Jahan live in partner Nikhil Jain new post goes viral | Sangbad Pratidin
Published by: Akash Misra
  • Posted:August 26, 2021 12:05 pm
  • Updated:August 26, 2021 12:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতকাল থেকেই নুসরত জাহানের (Nusrat Jahan) মা হওয়ার খবর নিয়ে চর্চা সবত্র। কখন নুসরত হাসপাতালে ভরতি হচ্ছেন, কখন তিনি সন্তানের জন্ম দিচ্ছেন, তা জানতেই গতকাল থেকেই সবাই কৌতুহলি। শেষমেশ, বুধবার রাতেই পার্ক স্ট্রিটের এক বেসরকারি হাসপাতালে ভরতি হলেন নুসরত জাহান। খবর অনুযায়ী, বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টা নাগাদ সি-সেকশন নুসরত জাহানের। চিকিৎসকরা সেই বুঝে নানা ব্যবস্থা ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন। নুসরত যখন সন্তানের অপেক্ষায় বসে রয়েছেন, ঠিক তখনই নুসরতের ‘সহবাস সঙ্গী’ নিখিল জৈন (Nikhil Jain) ইনস্টাগ্রামে এক ইঙ্গিতবাহী পোস্ট পোস্ট করলেন। যা দেখে নেটিজেনদের মধ্যে শোরগোল শুরু। 

তা নতুন পোস্টে কী লিখলেন নিখিল জৈন?

Advertisement

ইনস্টাগ্রামে নিখিল জৈন একটি স্টোরি দিয়েছেন, যেখানে দেখা গিয়েছে, কালো জিমের পোশাকে, পেশি ফুলিয়ে দাঁড়িয়ে রয়েছেন নিখিল। ছবির সঙ্গে একটি গানও যোগ করেছেন তিনি। জনপ্রিয় সিংহলি গান ‘মানিকে মাগে হিঠে’। যার বাংলা তর্জমা হল তুমি আমার নয়নের মণি!

Advertisement
Nikhil Jain
নিখিল জৈনের ইনস্টাগ্রাম স্টোরি।

[আরও পড়ুন: হাসপাতালে ভরতি হওয়ার পরই ছবি শেয়ার, মা হওয়ার আগে কী বার্তা দিলেন Nusrat Jahan?]

তবে শুধুই ইনস্টাগ্রাম স্টোরি নয়। নিখিল আরেকটি ছবি পোস্ট করে লিখলেন, ‘তুমি কোনও শক্তি দ্বারা পরাজিত হয়ো না, নিজের উদ্ধারকর্তা নিজেই হও।’ নিখিলের এই পোস্ট নিয়েই নেটিজেনদের মধ্যে শোরগোল। অনেকের মতে, এই পোস্ট একেবারেই নুসরতকে ইঙ্গিত করে। অন্যদিকে, নেটিজেনদের একাংশ মনে করছেন, এই পোস্টের মধ্যে দিয়ে নিখিল ঘুরে দাঁড়ানোর কথা বুঝিয়েছেন।

Nikhil Jain Instagram
নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্ট।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে তুরস্কতে বিয়ে করেন নুসরত জাহান। সেই বিয়ের আসর ছিল দেখার মতো। বিয়ে সেরে দেশে ফিরে নিখিলের সঙ্গে সুখের সংসার শুরু করেন নুসরত। ২০২০ সালে লকডাউনের সময় নিখিল-নুসরতের প্রেম, আদরের ভিডিও,ছবি শেয়ার হতে থাকে তাঁদের সোশ্যাল মিডিয়ায়। আপতদৃষ্টিতে নিখিল-নুসরতের দাম্পত্য ছিল সুখরেই। তবে ভুল ভাঙে বছর কাটতেই। হঠাৎ করেই শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরত রয়েছেন আলাদা। এমনকী, নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকারও করেন তিনি। এর পর থেকেই নিখিলের জীবনে শুরু হয় নতুন ঝড়।

নুরসত জাহান ও নিখিল জৈন।

[আরও পড়ুন: ‘কয়েকদিনের মধ্যেই সবাই সব কিছু জানতে পারবে’, নুসরতের মা হওয়া নিয়ে মুখ খুললেন যশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ