BREAKING NEWS

১৯ ফাল্গুন  ১৪২৭  বৃহস্পতিবার ৪ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

নাড্ডার সভায় ফাঁকা মাঠ! ছবি পোস্ট করে টুইটারে তীব্র কটাক্ষ নুসরতের

Published by: Suparna Majumder |    Posted: February 10, 2021 9:04 pm|    Updated: February 10, 2021 9:05 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একগুচ্ছ কর্মসূচি নিয়ে বঙ্গ সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা (JP Nadda)। গিয়েছিলেন অনুব্রত মণ্ডলের (Anubrata Mandal) গড় বীরভূমে। তারাপীঠের মন্দিরে পুজো দিয়েছিলেন। পুজোর পর আবার জনসভায় গিয়ে বক্তব্য রেখেছিলেন। বিজেপি নেতার সাম্প্রতিক সফরের জনসভার ছবি পোস্ট করেই তীব্র কটাক্ষ করলেন অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)।
দু’টি ছবি টুইটারে (Twitter) পোস্ট করেছেন বসিরহাটের সাংসদ। যার একটি খবরের স্ক্রিনশট। ছবি দু’টিতেই জনসভার মাঠের বেশিরভাগ অংশ খালি দেখা যাচ্ছে। শুধু মঞ্চের কাছে একটু জমায়েত রয়েছে। নিজের এই পোস্টের ক্যাপশনে নুসরত লিখেছেন, “দেখে ভাল লাগছে যে বেশিরভাগ চেয়ার খালি আর জে পি নাড্ডাজি উপযুক্ত সম্বর্ধনাই পেয়েছেন। তার সফরে মাঠ প্রায় খালি! জুমলা রাজনীতিকে বাংলার মানুষ সবসময়ই প্রত্যাখ্যানই করবে।”

[আরও পড়ুন: ‘দয়া করে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না, বড্ড ভয় পাই’, ইঙ্গিতপূর্ণ টুইট স্বস্তিকার ]

সোশ্যাল মিডিয়ায় এভাবেই ভারতীয় জনতা পার্টি এবং তাঁর সদস্যদের সমালোচনা করেন নুসরত। কিছুদিন আগে চলতি অর্থবর্ষের বাজেট নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে (PM Narendra Modi) একহাত নেন তিনি। টুইটারে একটি ভিডিও শেয়ার করে লিখেছিলেন, “বাজেট? নাকি আমরা এটাকে বিশ্বাসঘাতকতা বলব? কেন্দ্রীয় অর্থমন্ত্রী নির্মলা সীতারমণজি’র দেশকে বেচার দারুণ একটা কৌশল।” রাজনৈতিক জগতের এই টুইট যুদ্ধের পাশাপাশি নিজের আসন্ন ছবি ‘ডিকশনারি’র (Dictionary) প্রচারও করছেন নুসরত। ব্রাত্য বসুর পরিচালনায় ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছেন তিনি। শুক্রবারই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।

[আরও পড়ুন:  Exclusive: রাজনীতিতে যোগ দিচ্ছেন? প্রশ্নের উত্তরে কী বললেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement