২০ ফাল্গুন  ১৪২৭  শুক্রবার ৫ মার্চ ২০২১ 

READ IN APP

Advertisement

‘দয়া করে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না, বড্ড ভয় পাই’, ইঙ্গিতপূর্ণ টুইট স্বস্তিকার

Published by: Suparna Majumder |    Posted: February 10, 2021 7:14 pm|    Updated: February 10, 2021 7:22 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একুশের ভোটের আগে দলবদলের রাজনীতি যেমন চলছে, তেমনই টলিপাড়ার তারকাদের সক্রিয় রাজনীতিতে যোগদানের ঘটনাও ঘটে চলেছে। চার্টার্ড ফ্লাইটে করে দিল্লি গিয়ে বিজেপিতে (BJP) যোগ দিয়েছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। এদিকে তৃণমূলে যোগ দিয়েছেন সৌরভ দাস, কৌশানি মুখোপাধ্যায়, দীপঙ্কর দে, ভরত কলের মতো তারকারা। এমন পরিস্থিতিতে বেজায় ভয়ে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। টুইটারে সেকথা আবার নিজেই জানিয়েছেন। লিখেছেন, “দয়া করে আমাকে কারও দলের সঙ্গে যুক্ত করবেন না। আমি ওঁদের বড্ড ভয় পাই!”  
এই রেশ ধরে আরও একটি টুইট করেছেন স্বস্তিকা। সেখানে আবার লিখেছেন, “রেঞ্জ মাপার যন্ত্র নেই তার উপর আবার রিজিওনাল। পুরোটাই লস হয়ে গেল!” একথা লিখে আবার হাসির ইমোজি দিয়েছেন অভিনেত্রী। অদ্ভ

[আরও পড়ুন: কবে দ্বিতীয় সন্তানের জন্ম দেবেন করিনা? দিনক্ষণ জানালেন খোদ রণধীর কাপুর]

কেন এমন টুইট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়? নেটিজেনরা মনে করছেন, বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’ কঙ্গনা রানাউতকে (Kangana Ranaut) বিদ্রুপ করেই এই টুইট দু’টি করেছেন টলিপাড়ার অভিনেত্রী। উল্লেখ্য, কঙ্গনার প্রোফাইলের নাম আগে ছিল ‘টিম কঙ্গনা রানাউত’। পরে তা পালটে ফেলা হয়। তবে এখনও প্রোফাইলের নীচে ‘কঙ্গনা টিম’ লেখা। সেই প্রেক্ষিতেই হয়তো ‘টিম’ শব্দটির উল্লেখ করেছেন স্বস্তিকা। আবার ভোটের মুখে তারকাদের বিভিন্ন দলে যোগদানের ঘটনাকে ইঙ্গিত করেও টুইটটি তিনি করে থাকতে পারেন।

 

[আরও পড়ুন: মিমি কি সিঙ্গল? কীভাবে কাটাবেন ভালবাসার দিনটি? অভিনেত্রী নিজেই জানালেন]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement