১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মিমি কি সিঙ্গল? কীভাবে কাটাবেন ভালবাসার দিনটি? অভিনেত্রী নিজেই জানালেন

Published by: Paromita Kamila |    Posted: February 10, 2021 1:16 pm|    Updated: February 10, 2021 1:44 pm

Tollywood Actress Mimi's plan on Valentine's Day | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুরু হয়ে গিয়েছে ভালবাসার সপ্তাহ (valentine’s day)। নিজের প্রিয় মানুষকে পছন্দের গিফ্ট, একান্তে সময় কাটানো বা জমিয়ে খাওয়া-দাওয়া, ক্যালেন্ডারের ১৪ তারিখ পর্যন্ত এই থাকে বেশিরভাগ ‘লাভবার্ড’দের রুটিন। কিন্তু যাঁরা একা বা যাঁদের সেই স্পেশ্যাল মানুষটি নেই, তাঁরা কি ঘরে মুখ গোমড়া করে বসে থাকবেন? একদমই নয়। বরং সেই পথে না হেঁটে নিজের ‘সিঙ্গলহুড’ লাইফ চুটিয়ে উপভোগ করা যায়। যেমনটা করছেন টলিউডের ব্যস্ততম অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

কীভাবে কাটাচ্ছেন? সম্প্রতি, এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, শুধুমাত্র একটা দিন ভালবাসার জন্য নয়। মিমি তাতে বিশ্বাসীও নন। জীবনের প্রত্যেক মুহূর্তে আনন্দ ও ভালবাসা ভাগ করে নেন তাঁর প্রিয় পোষ্য ‘ম্যাক্স’ ও ‘চিকো’র সঙ্গে। যাদের সঙ্গেই এই বছরের ‘ভ্যালেন্টাইনস ডে’ কাটানোর প্ল্যান করেছেন মিমি চক্রবর্তী। এমনকী তাঁর কাছের সারমেয়দের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টও খুলে দিয়েছেন টলি সুন্দরী। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ‘ম্যাক্স’ আর ‘চিকো’র ফলোয়ার সংখ্যা বেশ বেড়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

গত সোমবারই পুরীতে জগন্নাথ মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন মিমি চক্রবর্তী। প্রত্যেক বছর জগন্নাথ দেবের দর্শনে পুরী যান অভিনেত্রী। কিন্তু করোনা কালে মন্দির বন্ধ থাকায় তা সম্ভব হয়নি। তাই মন্দির খুলতেই পৌঁছে গিয়েছিলেন ভগবানের আশীর্বাদ নিতে। তিনি জানিয়েছেন, জন্মদিনের আগে ভগবানের আর্শীবাদ পেতে বারবার ছুটে আসেন জগন্নাথ দেবের কাছে। সেই ছবিও অনুরাগীদের জন্য সোশ্যাল সাইটে শেয়ার করেছিলেন অভিনেত্রী।

 

 

[আরও পড়ুন: ফের বিয়ের পিঁড়িতে নীল! ভাইরাল গায়ে হলুদের ভিডিও]

কিছুদিন আগেই শেষ হয়েছে তাঁর ‘বাজি’ ছবির ডাবিং। ছবিতে প্রথমবার জিতের সঙ্গে জুটি বেঁধেছেন মিমি। ছবির টিজার নজর কেড়েছে দর্শকদের। গত বছর প্রতীক কুণ্ডু পরিচালিত ‘এসওএস কলকাতা’ ছবি দিয়ে নিউ নর্মালে শুটিং ফ্লোরে ফিরেছিলেন মিমি। ছবিতে অনান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছে যশ, নুসরতকেও।  এই ছবি অবশ্য সিনেপ্রেমীদের প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়। তাই এবার নজর মিমি-জিতের ‘বাজি’র দিকে।

[আরও পড়ুন:ছবিতে স্পষ্ট বক্ষ বিভাজিকা, নেটদুনিয়ায় কুরুচিকর মন্তব্যের শিকার মধুমিতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে