BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

করোনা কালে ফের নতুন ছবির ঘোষণা নুসরতের, শীঘ্রই শুটিংয়ের জন্য লন্ডন উড়ে যাবেন

Published by: Sandipta Bhanja |    Posted: September 2, 2020 8:24 pm|    Updated: September 2, 2020 8:24 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডে ফের এক ছকভাঙা জুটি। এখন অবশ্য এই ট্রেন্ডই চলছে টলিপাড়ায়। কারণ, গতবছর বাঙালি সিনেদর্শকরা বেশ কয়েকটা নতুন জুটি দেখেছেন বাংলা সিনেমার ক্ষেত্রে দেব-পাওলি, শুভশ্রী-ঋত্বিক, শ্রাবন্তী-ঋত্বিক। ‘সুইজারল্যান্ড’-এর জন্য আবার জুটি বেঁধেছেন রুক্মিণী-আবির। অর্জুন দত্তের ‘শ্রীমতী’তে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায় এবং সোহম চক্রবর্তীকে। এবার  সেই তালিকাতেই নবতম সংযোজন নুসরত জাহান (Nusrat Jahan) এবং গৌরব চক্রবর্তী (Gourav Chakraborty)। এই জুটি নিঃসন্দেহে টলিপাড়ায় নতুন। আর আনকোরাও বটে!

এর আগে অবশ্য বিরসা দাশগুপ্তর ‘ক্রিসক্রস’ ছবিতে দুজনকে দেখা গিয়েছিল। তবে সেই ছবি চার নারীর গল্প ছিল। তবে এবারের ছবি একেবারে অন্য ছাঁচে দেখা যাবে নুসরত-গৌরবকে।

তা কোন ছবির জন্য নুসরতের বিপরীতে জুটি বাঁধছেন গৌরব? শোনা যাচ্ছে, পরিচালক সায়ন্তন ঘোষালের ‘স্বস্তিক সংকেত’ ছবিতে দেখা যাবে এই আনকোরা জুটিকে। দেবারতি মুখোপাধ্যায়ের ‘নরক সংকেত’ উপন্যাস অবলম্বনে চিত্রনাট্য বাঁধা হয়েছে। নেপথ্যে এসকে মুভিস। দিন কয়েক আগেই অবশ্য শোনা গিয়েছিল যে এসকে মুভিজের ব্যানারে একটি ছবি তৈরি করছেন সায়ন্তন ঘোষাল। যার শুটিং হবে লন্ডনে। তিন তিনটি সিনেমার টিম নিয়ে প্রযোজনা সংস্থা উড়ে যাবে লন্ডনে। তাদের মধ্যেই একটি নুসরত জাহানের ‘স্বস্তিক সংকেত’। কথা চলছে, সব ঠিক থাকলে সেপ্টেম্বরের শেষেই লন্ডনে উড়ে যাবে গোটা টিম।

[আরও পড়ুন: বারাণসীর ৩৫০টি মাঝি পরিবারের দায়িত্ব নিলেন সোনু, মিলল রাজনীতিতে যোগের ইঙ্গিত!]

Gourav

এই কাহিনি রুদ্রাণী এবং প্রিয়মের। যে দুই চরিত্র এবার বইয়ের পাতা থেকে উঠে এসে বাস্তবায়িত হবে নুসরত জাহান এবং গৌরব চক্রবর্তীর হাত ধরে। চিত্রনাট্য লিখছেন সৌগত বসু। দ্বিতীয় বিশ্বযুদ্ধের প্রেক্ষাপটের সঙ্গে মিলিয়ে দেওয়া হয়েছে বর্তমান সময়কে। হিটলার-নেতাজি সাক্ষাৎ, নাৎসি মুভমেন্ট, ইউরোপে অভিবাসী সমস্যা, বায়োলজিক্যাল ওয়ারফেয়ারে মারণ ভাইরাস আক্রমণ ও তার অ্যান্টিডটের ফর্মুলা আবিষ্কার… থ্রিলার কাহিনির চিত্রনাট্যে এরকম নানা ধরনের রসদ মজুত রয়েছে। দ্বিতীয় বিশ্বযুদ্ধ এবং বর্তমান প্রেক্ষাপটকে কীভাবে মিলিয়ে দেওয়া হয়েছে? সেই যোগসূত্রই সায়ন্তনের ছবির ইউএসপি।

ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ। শোনা গেল, এই ছবিতেই শাশ্বতকে দেখা যাবে নেতাজির ভূমিকায়। এবং বিশেষ এক চরিত্রে দেখা দেবেন রুদ্রনীল। যদিও নুসরত জাহান এখনও সইসাবুদ করেননি বলে শোনা যাচ্ছে, তবে ইতিমধ্যেই অভিনেত্রী কিন্তু বেশ কয়েকটা টুইটে ‘স্বস্তিক সংকেত’- এর ইঙ্গিত দিয়েছেন।

[আরও পড়ুন: ৮ ঘণ্টা ম্যারাথন জেরার পরও সন্তুষ্ট নয় CBI, ফের তলব রিয়ার মা-বাবা ও সিদ্ধার্থ পিঠানিকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement