BREAKING NEWS

১২ শ্রাবণ  ১৪২৮  বৃহস্পতিবার ২৯ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

ছোট্ট দু’টি পায়ের ছবি পোস্ট করে নতুন অতিথিকে স্বাগত জানালেন নুসরত

Published by: Suparna Majumder |    Posted: July 5, 2021 5:21 pm|    Updated: July 5, 2021 8:31 pm

Nusrat Jahan's welcoming post in Instagram | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নুসরত জাহানের (Nusrat Jahan) ঘরে এল নতুন অতিথি। অভিনেত্রী নিজে সেকথা ইনস্টাগ্রামে (Instagram) জানিয়েছেন। বুমেরাং ভিডিও-ও শেয়ার করেছেন। ভিডিওতে দেওয়ালে ‘হোম’ অর্থাৎ ঘর শব্দটি লেখা রয়েছে। আর তার নিচে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে লেখা ‘ওয়েলকামিং’।

Nusrat Jahan Instagram Post

কাকে স্বাগত জানালেন অভিনেত্রী-সাংসদ? ইমোজিটি দেখে মনে হচ্ছে তা কোনও ছোট্ট কুকুর ছানার। মনে হচ্ছে, কোনও পোষ্য দত্তক নিয়েছেন টলিপাড়ার তারকা। তাঁকেই নিজের বাড়িতে স্বাগত জানিয়েছেন। সারমেয় আবার অভিনেতা যশ দাশগুপ্তরও (Yash Dasgupta) বড় কাছের। রবিবারই নিজের প্রিয় কুকুরের সঙ্গে ছবি পোস্ট করেছেন তিনি।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Yash (@yashdasgupta)

[আরও পড়ুন: করিনার হাত ধরেই প্রকাশ্যে সইফের ‘ভূত পুলিশ’ ছবির পোস্টার, কবে পাবে মুক্তি?]

নুসরত-যশের নৈকট্যের খবর নতুন নয়। গত বছর ব্যবসায়ী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরতের সম্পর্ক ভাঙার পর থেকেই তা শোনা যাচ্ছে। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা না বললেও একাধিকবার একই ইনস্টাগ্রাম স্টোরি শেয়ার করেছেন দু’জনে। একে অন্যের তোলা ছবি পোস্ট করেছেন। আবার নসুরতের ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারেও তাঁর পাশে ছিলেন যশ। এর মধ্যেই আবার নুসরতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসে। সন্তানের বাবা তিনি নন বলে জানিয়ে দেন নিখিল জৈন। তারপরই নুসরতের আসন্ন সন্তানের বাবা হিসেবে যশের নাম শোনা যায়। ব্যক্তিগত জীবনের এই টানাপোড়েনের মধ্যেও অন্তঃসত্ত্বা নুসরতের চেহারার জৌলুস এতটুকু কমেনি। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় পজিটিভ থাকার বার্তাও দেন অভিনেত্রী। কোথাও যাওয়ার না থাকলেও সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন বসিরহাটের সাংসদ (TMC MP)।  রবিবার তেমনই একটি ছবি পোস্ট করে আবার হ্যাশট্যাগে শান্ত থাকার বার্তা দিয়েছিলেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Nusrat (@nusratchirps)

[আরও পড়ুন: ‘রাসমণি’র শেষশয্যার সেলফি তুললেন ‘গদাধর’, ছবি ঘিরে তুমুল চর্চা নেটপাড়ায়]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement