BREAKING NEWS

২৪ বৈশাখ  ১৪২৮  শনিবার ৮ মে ২০২১ 

READ IN APP

Advertisement

‘একটু হরলিক্স খা’, আচমকা কেন সোহমকে এমন পরামর্শ দেবের?

Published by: Suparna Majumder |    Posted: April 28, 2021 7:46 pm|    Updated: April 28, 2021 8:14 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুরনো চাল যেমন ভাতে বাড়ে, তেমনই ভারচুয়াল বিপ্লবের যুগে আচমকাই পুরনো টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে। বিশেষ করে তা যদি দেব (Dev) এবং সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) মতো দুই তারকার হয়ে থাকে। গত বছরে স্ত্রী তনয়ার সঙ্গে বিবাহিত জীবনের আট বছর পূর্তির একটি ছবি পোস্ট করেছিলেন সোহম। সেই ছবিতে দু’জনকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি রসিকতা করতেও ছাড়েননি দেব। দু’জনের সেই মজার মুহূর্তই নতুন করে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

শিশুশিল্পী হিসেবে টলিউডে অভিনয় শুরু করেছিলেন সোহম। সেই সময় তাঁর নাম ছিল মাস্টার বিট্টু। ‘মা একটু হরলিক্স দেবে চেটে চেটে খাবো’, ‘ছোট বউ’ সিনেমায় ছোট্ট সোহমের মুখের এই সংলাপ আজও অত্যন্ত জনপ্রিয়। এমনকী ইউটিউবে খুঁজতেও বেশি বেগ পেতে হয় না। সেই সংলাপের রেশ রেখেই মশকরা করেছিলেন দেব। ২০১২ সালে স্ত্রী তনয়ার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সোহম। সেই স্মৃতি স্মরণ করে গত বছরের নভেম্বর মাসে তনয়ার সঙ্গে নিজের একটি ছবি টুইট করে লেখেন, “দেখতে দেখতে আটটা বছর কেটে গেল। আরও অনেক বছর পার হব। ধন্যবাদ পুচকু। আই লাভ ইউ।” সোহমের এই পোস্টেই দেব লেখেন, “আরও ৮০ বছর কাটানোর জন্য সাবধানে থাক… বেশি বেরোস না… নিজের খেয়াল রাখ…দরকার পড়লে একটু হরলিক্স খা… দু’জনকেই অনেক ভালবাসা… সারা জীবন যেন একসঙ্গে থাকিস।”

Old light hearted Tweet between Dev and Soham Chakraborty viral on Social Media

[আরও পড়ুন: কোভিডবিধি লঙ্ঘন করে শুটিং, আটক অভিনেতা জিমি শেরগিল]

অভিনয়ের পাশাপাশি রাজনীতির ময়দানেও একই দলের সদস্য দেব ও সোহম। একজন ঘাটালের সাংসদ হয়ে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করে গিয়েছেন, অন্যজন এবার পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুর (Chandipur Purba Medinipur) এলাকার তৃণমূল প্রার্থী। তার মধ্যেই রয়েছে শুটিংয়ের একগুচ্ছ কাজ আর পরিবারের সঙ্গে সময় কাটানো। তবে আনন্দের কিছু মুহূর্ত ভাগ করে নিতে কখনও ভোলেন না দুই তারকা। আর তাঁদের খুনসুটি অনুরাগীদেরও বেশ পছন্দ। ভাইরাল হওয়ার এই পুরনো টুইটের স্ক্রিনশট যেন তারই প্রমাণ।

[আরও পড়ুন: রাজনীতিতে আর মন নেই, ছোটপর্দায় ফিরছেন দেবশ্রী রায় ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement