BREAKING NEWS

২৩ শ্রাবণ  ১৪২৭  রবিবার ৯ আগস্ট ২০২০ 

Advertisement

কানহাইয়ার প্রচারে থাকতে জন্মদিনেও বেগুসরাই গেলেন স্বরা ভাস্কর

Published by: Sandipta Bhanja |    Posted: April 9, 2019 8:04 pm|    Updated: April 9, 2019 8:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মদিনে বন্ধুর পাশে দাঁড়াতে আসন্ন লোকসভা ভোটের প্রচারে নামলেন অভিনেত্রী স্বরা ভাস্কর। আজ অবধি কোনও সেলেব এহেন অভিনব স্টাইলে নিজের জন্মদিন পালন করেছে বলে জানা নেই! রাজনৈতিক ময়দানে কোমর বেঁধে নেমে পড়েছেন অভিনেত্রী। পাশে বন্ধু কানহাইয়া কুমার। আসন্ন লোকসভা ভোটে যিনি সিপিআই প্রার্থী হিসেবে দাঁড়িয়েছেন। প্রচারের সময় বন্ধু কানহাইয়ার পাশে থাকতে মঙ্গলবার স্বরা উড়ে গিয়েছেন পাটনা। সেখান থেকে সোজা চলে যান বেগুসরাই।

[আরও পড়ুন:   বাবার অসুস্থতার গুজব নিয়ে এ কী বললেন মিঠুন-পুত্র?]

বেগুসরাই কেন্দ্রে সিপিআই প্রার্থী হিসেবে লড়ার জন্য মঙ্গলবারই মনোনয়ন পত্র জমা দিয়েছেন কানহাইয়া। এদিন মনোনয়ন পত্র জমা দেওয়ার সময়ে বন্ধুর পাশে থাকার জন্যই স্বরা সেলেব স্টাইলে নিজের জন্মদিন পালন থেকে বিরত থেকে পৌঁছন বেগুসরাইয়ে। মনোনয়ন পত্র জমা দেওয়ার সময়ে কানহাইয়ার পাশেই ছিলেন স্বরা

এপ্রসঙ্গে স্বরা হেসে জানান, “এটা সত্যিই জন্মদিন পালনের একটু অন্যরকম নজির। কিন্তু কানহাইয়া খুব ভাল বন্ধু আমার। এবং আমি মনে করি ও খুব গুরুত্বপূর্ণ একটা লড়াই লড়তে চলেছে আমাদের সকলের তরফে। এসময়ে ওর পাশে থাকাটা বন্ধু হিসেবে আমার কর্তব্য। ও যদি জিতে যায়, তাহলে এটা গণতন্ত্রের জয় হবে।” পাশাপাশি অভিনেত্রী আরও বলেন, “এর আগে কোনও রাজনৈতিক প্রচারে আমি যাইনি। তাই আমার কোনও ধারণাই নেই কীভাবে রাজনৈতিক প্রচার হয়! এই প্রথমবার।”

বলিপাড়ার সেলেবদের মধ্যে স্বরা এমনিতেই স্পষ্ট কথা বলার জন্য মাঝেমধ্যেই বিতর্কে জড়ান। গতে বাঁধা জীবন তাঁর নাপসন্দ। তাই বিন্দুমাত্র কুণ্ঠাবোধ না করে তিনি যে কোনও সামাজিক ইস্যু নিয়ে খোলামেলাভাবে কথা বলেন। সরব হন অন্যায়ের প্রতিবাদে। আর যার জন্য একাধিকবার মোদি সরকার তোপ দেগেছে তাঁর বিরুদ্ধে।

অভিনেত্রী জানান, কানহাইয়ার রাজনৈতিক মতাদর্শকে তিনি বরাবরই সমর্থন করে এসেছেন। আর তাই আজ জন্মদিনকে উপেক্ষা করেও সুদূর মুম্বই থেকে ছুটে এসেছেন বন্ধু রাজনৈতিক প্রচারে তাঁর পাশে থাকতে। তাঁর মতে, ‘কানহাইয়া সমস্ত ভারতবাসীর আওয়াজ। ভিন্ন সময়ে নানাভাবে দেশবাসীর সমস্যা নিয়ে কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। দেশের সাংবিধানিক মূল্য, বেকারত্ব, জনগণের মধ্যে অসহিষ্ণুতার উত্থান, সামাজিক ন্যায়বিচারের প্রয়োজনীয়তা এবং ভারতের প্রত্যন্ত অঞ্চলগুলির মানুষদের যে দৈনন্দিন সমস্যা– এসবকিছু নিয়েই কানহাইয়া সরব। একজন দায়িত্বশীল দেশবাসী এবং দেশপ্রেমিক হতে গেলে আমাদের সকলেরই উচিত এই বিষয়গুলোর উপর আরও আলোকপাত করা। নিজেদের মতাদর্শে মজ্জাগতভাবে এই বিষয়গুলো প্রথিত করা।’

[আরও পড়ুন:  প্রেমিকা নাতাশাকে খুনের হুমকি, মহিলা অনুরাগীর বিরুদ্ধে মামলা বরুণের]

আপাতত, স্বরা নিজস্ব প্রযোজনার ‘কাহানিওয়ালে’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। পাশাপাশি এক নতুন ছবির চিত্রনাট্যের কাজ শেষ করেছেন বলেও জানান অভিনেত্রী। যার শুটিং এই বছরেই শুরু হবে। এই বছর দুটো ছবিতে অভিনয় করছেন বলেই জানিয়েছেন অভিনেত্রী স্বরা ভাস্কর।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement