BREAKING NEWS

৭ মাঘ  ১৪২৮  শুক্রবার ২১ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

প্রেমিকা নাতাশাকে খুনের হুমকি, মহিলা অনুরাগীর বিরুদ্ধে মামলা বরুণের

Published by: Sandipta Bhanja |    Posted: April 9, 2019 4:17 pm|    Updated: April 9, 2019 4:17 pm

A non-cognizable complaint registered against Varun's female fan

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত শুক্রবারই অভিনেতা বরুণ ধাওয়ানকে এক মহিলা অনুরাগী হুমকি দিয়েছিল তাঁর গার্লফ্রেন্ড নাতাশাকে মেরে ফেলার। যদিও সেই মুহূর্তে ওই মহিলার নাম জানা যায়নি। তবে এবার প্রকাশ্যে এল তাঁর নাম। অর্চনা দাঙ্গে নামে ওই মহিলা বরুণের দেখা না পেয়ে আত্মহত্যা করার হুমকিও দিয়েছিল গত শুক্রবার। দিন দুয়েক বাদে সোমবার অর্চনার নামে মামলা দায়ের হয় মুম্বইয়ের সান্তাক্রুজ থানায়। সূত্রের খবরে জানা গিয়েছে, বরুণ ধাওয়ান এবং তাঁর পরিবারকে উদ্দেশ্যপ্রণোদিতভাবে হেনস্তা করা এবং আত্মহত্যার হুমকি দেওয়ার জন্য অর্চনার বিরুদ্ধে যথাক্রমে ভারতীয় দণ্ডবিধির ৫০৪ ধারা এবং ৫০৬ ধারার মামলা রুজু হয় । 

 [আরও পড়ুন: হরিদ্বারে এসে যেন বোধোদয় হল, উইল স্মিথের ধ্যানস্থ ছবি ধন্য ধন্য নেটদুনিয়ায় ]

সান্তাক্রুজ থানার এক পুলিশ অফিসার জানিয়েছেন, অর্চনা দাঙ্গে নামের ওই মহিলা গত শুক্রবার রাত সাড়ে ন’টা নাগাদ জুহুর তারা রোডে বরুণের বাংলোর সামনে উপস্থিত হয়। উপলক্ষ্য ছিল অভিনেতার সঙ্গে আলাপচারিতা সারা। তবে, বরুণের নিরাপত্তারক্ষীরা তাঁকে ঢুকতে দেননি। স্পষ্ট জানিয়ে দেন, বরুণ ছবির প্রচারে গিয়েছেন। তিনি দেখা করতে পারবেন না। সেও ছাড়ার পাত্রী না। গোঁ মেরে বসেছিল বাড়ির সামনে বরুণের অপেক্ষায়। এরপর বরুণকে দেখা মাত্রই রীতিমতো তারস্বরে চেঁচামেচি শুরু করে দেয় সে। বরুণের পরিবার তুলেও বেশকিছু মন্তব্য করে। এমনকী, মেজাজ হারিয়ে বরুণের দীর্ঘদিনের প্রেমিকা নাতাশা দালালকে শারীরিকভাবে ক্ষতি করার হুমকি দেওয়ার পাশাপাশি আত্মহত্যা করার হুমকিও দেয় সে। অর্চনার এহেন কাণ্ডকারখানায় পরিস্থিতি বেগতিক দেখে নিরাপত্তারক্ষীরা শেষ পর্যন্ত সেদিন সান্তাক্রুজ থানায় খবর দেন এবং অভিযোগ জানান। কিন্তু ওই রাতে কোনও অভিযোগ দায়ের করা হয়নি অভিনেতার পক্ষ থেকে। কারণ পুলিশ জানিয়েছিল, যতক্ষণ না বরুণ নিজে তাঁর বক্তব্য রেকর্ড করছেন, ততক্ষণ পর্যন্ত এফআইআর দায়ের করা যাবে না। তবে, সোমবার সান্তাক্রুজ থানায় অর্চনার বিরুদ্ধে মামলা দায়ের হয়। হয়তো অভিনেতার ব্যস্ততার কারণেই দিন দুয়েক দেরি হল, বলে মনে করছেন অনেকেই।

 [আরও পড়ুন:  দাম্পত্য রসায়নের আরেক নজির, পা পিছলে বেসামাল প্রিয়াঙ্কাকে সামলে নিলেন নিক]

সেদিন বরুণের বাড়ির সামনে দাঁড়িয়ে অর্চনা দাঙ্গে বারবার চেঁচিয়ে হুমকি দিয়েছিল, “আমি নাতাশাকে মেরে ফেলব।” আর এহেন অবস্থাতে ক্ষতি হওয়ার আশঙ্কায় দিন দুয়েক বাদে মামলা দায়ের হয় ওই মহিলা অনুরাগীর বিরুদ্ধে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে