BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

দাম্পত্য রসায়নের আরেক নজির, পা পিছলে বেসামাল প্রিয়াঙ্কাকে সামলে নিলেন নিক

Published by: Sandipta Bhanja |    Posted: April 8, 2019 10:01 pm|    Updated: April 8, 2019 10:01 pm

Priyanka Chopra almost fell down Nick Jonas saved her

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  স্বামী নিকের সঙ্গে বেড়িয়েছিলেন প্রিয়াঙ্কা। পা পিছলে পড়ে যাবেন, ঠিক এমন সময়েই স্বামীর হাত ধরে সেই যাত্রায় পড়া থেকে বাঁচলেন। নিক-প্রিয়াঙ্কার এই ভিডিওই এখন ওয়েব দুনিয়ায় ভাইরাল। উল্লেখ্য, দিন কয়েক আগেই এই সেলেব দম্পতির বিচ্ছেদের খবরে সরগরম হয়েছিল বলিউড থেকে হলিউড। কিন্তু তাঁরা যে দিব্যি আছেন, নিন্দুকদের মুখে জবাব ছুঁড়তে এই ভিডিও আরেক অস্ত্র।

সিঁড়ি থেকে একসঙ্গে হাত ধরে নামছিলেন নিক-প্রিয়াঙ্কা। এমন সময়ে স্ত্রী’র পা পিছলে পড়ার জোগাড়। সামলে নিলেন স্বামী। তবে, এই ভিডিওর সঙ্গে সঙ্গে যেই বিষয়টি প্রিয়াঙ্কা অনুরাগীদের নজর কেড়েছে, তা হল, আমাদের দেশি গার্লের প্রতিক্রিয়া। বেসামাল হয়ে পড়ার আগে ঠিক যেমনটা হতবাক হয়েছিলেন, স্বামীর হাত ধরে সেই যাত্রায় বেঁচে গিয়ে তাঁর মুখের হাসিও ছিল দেখার মতোই। হাসিতে ফেটে পড়েন তিনি। পাপারাজিরাও তৎক্ষণাৎ সেই মুহুর্তকে মুঠোফোনে বন্দি করে নেট দুনিয়ায় ছেড়েছেন।

[আরও পড়ুন:  অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ রামগোপাল ভার্মার, স্বাগত জানালেন বিগ বি]

প্রসঙ্গত, ঘনিষ্ঠমহলে প্রিয়াঙ্কা বারবার বলে এসেছেন যে নিক খুব খেয়াল রাখে তাঁর। বিয়ের আগের রাতে তাঁর সামনে নাকি ১৮ রকমের উপহার সাজিয়ে নিক প্রতিজ্ঞা করেছিলেন, সবসময়ে তাঁর পাশে থাকবেন। সবসময়ে তাঁর রক্ষা করবেন। আর নিক যে প্রতি পদে পদে তাঁর করা প্রতিজ্ঞা মেনে চলছেন, তা আরেকবার প্রমাণ হল।

গতবছর ডিসেম্বেরে বিয়ের পর থেকেই খবরের শিরোনামে এই দম্পতি। কখনও মিউজিক কনসার্টে গিয়ে মাতিয়েছেন, তো কখনও ইনস্টাগ্রাম ভর্তি তাঁদের ঘোরার ছবি দেখে ভক্তরা নিজেদের পরের ছুটিছাটার গন্তব্য ঠিক করেছেন।

[আরও পড়ুন:  হরিদ্বারে এসে যেন বোধোদয় হল, উইল স্মিথের ধ্যানস্থ ছবি ধন্য ধন্য নেটদুনিয়ায়]

দিনকয়েক ওকে ম্যাগাজিন নামে, মার্কিন মুলুকের এক পত্রিকায় দাবি করা হয়েছিল, নিক-প্রিয়াঙ্কার মধ্যে সম্পর্ক ভাল নেই। নিক নাকি প্রিয়াঙ্কাকে নিয়ে অসুখী। তিনি মানিয়ে নিতে পারছেন না। নিক ভেবেছিলেন প্রিয়াঙ্কা সংসারী। বিয়ের চার মাস যেতেই নিক বুঝতে পেরেছেন স্ত্রী প্রিয়াঙ্কা তাঁকে সব কিছুতেই নিয়ন্ত্রণ করতে চাইছেন। তাছাড়া মাঝেমাঝেই মেজাজও হারান। ধীরে ধীরে তিনি প্রিয়াঙ্কার এইসব বৈশিষ্ট্য চিনতে পারেন। নিকের পরিবারও নাকি ডিভোর্সের ব্যাপারে সায় দিয়েছিল। বুঝুন কাণ্ড! এসব রটনার পরও দিব্যি আটলান্টাক কনসার্টে গিয়ে মজেছেন জোনাস দম্পতি। মহিলা অনুরাগীর ছুঁড়ে দেওয়া অন্তর্বাস গর্বের সঙ্গে প্রিয়াঙ্কা এগিয়ে দিয়েছেন স্বামী নিকের দিকে। স্ত্রী প্রিয়াঙ্কার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নিকের ভক্তকুল।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement