Advertisement
Advertisement
রাম গোপাল বর্মা

অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ রামগোপাল ভার্মার, স্বাগত জানালেন বিগ বি

কোন ভূমিকায় দেখা যাবে তাঁকে?

Director Ram Gopal Verma is all set to debut as an actor
Published by: Sandipta Bhanja
  • Posted:April 8, 2019 9:03 pm
  • Updated:April 8, 2019 9:03 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এতদিন ক্যামেরার নেপথ্যে থাকার পর ক্যামেরার সামনে আসতে চলেছেন পরিচালক রামগোপাল ভার্মা। হাতে আর ক্ল্যাপস্টিক নয়, বরং অভিনেতা হিসেবেই দেখতে পাওয়া যাবে তাঁকে। নিজের ৫৭ তম জন্মদিনে এমনটাই জানিয়েছেন রামগোপাল। রবিবার ছিল এই পরিচালকের জন্মদিন। আর জন্মদিন উপলক্ষেই নিজের সোশ্যাল মিডিয়া সাইটে পরিচালক রামগোপাল ভার্মা জানিয়েছেন অভিনেতা হিসেবে তাঁর আত্মপ্রকাশ করার খবর। ছবির নাম এবং পোস্টারও সেই সঙ্গে প্রকাশ করেছেন তিনি।

 [আরও পড়ুন: হরিদ্বারে এসে যেন বোধোদয় হল, উইল স্মিথের ধ্যানস্থ ছবি ধন্য ধন্য নেটদুনিয়ায়]

Advertisement

ছবির নাম ‘কোবরা’। জানা গিয়েছে, হিন্দি এবং তামিল দুটো ভাষায় মুক্তি পাবে এই ছবি। পরিচালকের আসনে রয়েছেন অগস্থ্যা মঞ্জু। নিজের টুইটারে ছবির পোস্টার শেয়ার করে রামগোপাল লিখেছেন, “আজ আমার জন্মদিন উপলক্ষে আমি কেরিয়ারে প্রথমবারের জন্য অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করছি। আপনারা যদি আমাকে আশীর্বাদ না করে অভ্যর্থনা না-ও জানান, তাতেও আমি কিছু মনে করব না। ধন্যবাদ!”

Advertisement

ছবিটি যে কোনও এক মারাত্মক অপরাধীর জীবনকাহিনি অবলম্বনে তৈরি হচ্ছে, তার ইঙ্গিত পাওয়া গিয়েছে পোস্টারেই। ছবির প্রধান চরিত্র কেমন, তা বর্ণনা করে পোস্টারে এক লাইনও লেখা। “যদি সেই অপরাধী গ্রেপ্তার হয়, তাহলে পুলিশ ডিপার্টমেন্টের অর্ধেক লোককেই জেলে যেতে হবে”- এমনটা লেখা রয়েছে পোস্টারে। এই অপরাধীর চরিত্রে দেখা যাবে দক্ষিণী অভিনেতা কেজিকে। ‘কোবরা’তে রামগোপাল ভার্মাকে দেখা যাবে এক ইন্টেলিজেন্স অফিসারের ভূমিকায়। তাঁর চরিত্রের নাম আর। অন্যদিকে, আরেক দক্ষিণী অভিনেতা রঙ্গ রাও থাকছেন মুখ্য মন্ত্রীর ভূমিকায়, যাঁর চরিত্রের নাম কেসিআর। তবে, রামগোপাল শুধু অভিনয়ই করছেন না, সামলাবেন আরও দু’ দুটো দায়িত্ব। প্রথমত, তিনি ‘কোবরা’তে ডিপিআর প্রযোজনা সংস্থার সঙ্গে সহ-প্রযোজক হিসেবে থাকছেন। দ্বিতীয়ত শোনা যাচ্ছে, তিনি নাকি অভিনয়ের পাশাপাশি পরিচালনার দিকটাও দেখবেন মাঝেমধ্যে।

 [আরও পড়ুন: মোদির বায়োপিক ইস্যুতে প্রসূন যোশীর পদত্যাগ দাবি মহারাষ্ট্র নবনির্মাণ সেনার]

প্রসঙ্গত, একসপ্তাহ আগেই অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী নন্দমুরি তারকা রামা রাওয়ের দ্বিতীয় স্ত্রী লক্ষ্মী এনটিআরের জীবনকাহিনি নিয়ে রামগোপাল পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছে। তারপরই রামগোপালের অভিনেতা হিসেবে আত্মপ্রকাশের খবর প্রকাশ পায়।

সুপারস্টার অমিতাভ বচ্চন স্বাগত জানিয়ে পালটা টুইট করেছেন পরিচালককে। পরিচালকের পর এবার অভিনেতা হিসেবে নাম লেখাতে চলেছেন রামগোপাল- এই খবরে ওয়েব দুনিয়াতে তাঁকে অভ্যর্থনা জানানোর পাশাপাশি ব্যাপক সমালোচনাও হয়েছে।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ