১১ ফাল্গুন  ১৪২৬  সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১১ ফাল্গুন  ১৪২৬  সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘আরে! বউয়ের পোশাক পরে চলে এসেছ নাকি?’ রণবীরের পোস্টে প্রশ্ন ছুঁড়লেন জনৈক নেটিজেন। পোশাক নিয়ে অবশ্য এই প্রথম এরকম মন্তব্যের সম্মুখীন রণবীর সিং। কালো রঙের পোলকা ডট শার্ট এবং মাল্টিকালারড স্ট্রাইপ পা্লাজো প্যান্ট। মাথায় তার সঙ্গে মানানসই টুপি। চোখে বাহারি রোদচশমা। এমন অবতারেই রণবীরকে দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। ছবি ভাইরাল হতেই নেটিজেনদের কাছে ট্রোলড হলেন রণবীর সিং। কটাক্ষ করতে ছাড়েননি খ্যাতনামা কমেডিয়ান গৌরব গেরাও।

সেলিব্রিটি হওয়াটা কি আর কম ঝক্কির! চারিদিকে হাজারও ক্যামেরা। পাপারাজিদের চেঁচামেচি, ছোটাছুটি, সব সময়েই প্রচারের আলোয়। কাজেই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। পান থেকে চুন খসলেই হল। নেটিজেনদের রোষানলে পড়া শুধু মুহূর্তের অপেক্ষা। সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে ট্রোলের শিকার রণবীর সিং।

[আরও পড়ুন: ফাঁস হল ‘বব বিশ্বাস’-এর লুক, অভিষেককে টুইট করে কী বললেন প্রযোজক শাহরুখ?]

প্রসঙ্গত, রণবীরকে ইন্ডাস্ট্রিতে সবাই ‘ফ্যাশনিস্তা’ বলেই জানেন। পোশাকের জন্য সর্বত্রই চর্চিত তিনি। IIFA থেকে ফ্যাশন শো, রণবীরের পোশাককে যে একটু বাঁকা চোখেই দেখেন সবাই, তা বোধহয় আর নতুন করে বলার প্রয়োজন পড়ে না। এবারও তার অন্যথা হল না। শনিবার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন রণবীর। সেখানেই অভিনেতাকে বাহারি পোশাকে দেখা গিয়েছে। আর তা দেখেই এক ব্যক্তি রণবীরের উদ্দেশে লিখেছেন, ‘বউয়ের পোশাক পরে চলে এসেছ নাকি?’

কমেডিয়ান গৌরব গেরার মন্তব্য, ‘এটা কী পোশাক! আশা পারেখ তো কোনও এক ছবিতে এমন পোশাক পরেছিলেন।” তবে সবাই যে নেতিবাচক মন্তব্য করেছেন এমনটাও কিন্তু নয়! এক ভক্ত লিখেছেন, ‘আপনি আগুন’। আবার আরেকজনের বক্তব্য, ‘আপনিই আসল রকস্টার।’ রণবীর যদিও তাঁর পোশাক নিয়ে সমালোচনায় কোনওরকম কর্ণপাত করেন না। এবারও করেননি।

[আরও পড়ুন: তৃণমূল সাংসদ মিমির ‘বিজ্ঞাপন বিতর্ক’ নিয়ে মুখ খুললেন বাবুল-লকেট-সায়ন্তনরা ]

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং