BREAKING NEWS

২০ শ্রাবণ  ১৪২৭  বুধবার ৫ আগস্ট ২০২০ 

Advertisement

পঞ্চমবার প্রতীম-পাওলি ম্যাজিক, ‘লাভ আজ কাল পরশু’র গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনেত্রী

Published by: Sandipta Bhanja |    Posted: November 17, 2019 8:09 pm|    Updated: November 17, 2019 8:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছুটির দিন, রবিবার। শুরু হল ‘লাভ আজ কাল পরশু’র শুটিং। প্রতীম ডি গুপ্ত পরিচালিত যে ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন অর্জুন চক্রবর্তী এবং মধুমিতা সরকার। শুটিং শুরুর আগেই অবশ্য দুই মুখ্য চরিত্রের লুক প্রকাশ্যে এসেছে প্রযোজনা সংস্থা এসভিএফের হাত ধরে। তবে, এসবের মাঝেও রয়েছে চমকপ্রদ খবর। ফের প্রতীমের ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন পাওলি দাম।

‘লাভ আজ কাল পরশু’র লুকে মধুমিতা-অর্জুন

শেষ, প্রতীমের গোয়েন্দা-থ্রিলার ‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’ ছবিতে অভিনয় করেছেন পাওলি। এবার ফের ‘লাভ আজ কাল পরশু’র অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। এই নিয়ে পঞ্চমবারের জন্য পরিচালক প্রতীমের সঙ্গে কাজ করছেন পাওলি। ছবির মুখ্য চরিত্র না হয়েও পরিচালকের ফ্রেমে পাওলি অভিনীত চরিত্র বারবার এক অন্যমাত্রা পেয়েছে, সেকথা অবশ্য অভিনেত্রী আগাগোড়াই স্বীকার করে নিয়েছেন এককথায়। আর পাওলির কথায়, প্রতীমের কলমে বারবারই তাঁর জন্য অন্যন্য চরিত্রগুলো আঁকা হয়। ‘লাভ আজ কাল পরশু’তে পাওলির চরিত্রের নাম কালকি।

[আরও পড়ুন: ‘ময়দান’ মাতাতে কলকাতায় পা রাখছেন অজয়, নেপথ্যে রহিম সাহেবের বায়োপিক ]

তা ‘লাভ আজ কাল পরশু’র গল্পটা কীরকম? প্রতীম জানালেন, ‘‘লাভ স্টোরি কিন্তু অ্যাট দ্য সেম টাইম একটু কনসেপচুয়াল লাভ স্টোরির মতন। তার মানেটা দাঁড়ায়, যা দেখছ সেটাই যে ঘটছে, তা নয়। রোমান্সের সঙ্গে খানিক থ্রিলারের ছোঁয়া থাকছে। কিছুটা ‘ব্ল্যাক মিরর’ ঘরানার আর কী!’’ তো ছবির নাম যখন ‘লাভ আজ কাল পরশু’, ইমতিয়াজ আলির ছোঁয়া থাকবে নিশ্চয়? উত্তরে প্রতীম জানিয়েছিলেন, ‘ইমতিয়াজের ছোঁয়া থাকবে না। কিন্তু ইমতিয়াজ যেটা ক্যাপচার করার চেষ্টা করেছিল, যে পিরিয়ড লাভস্টোরি, আর এখনকার লাভস্টোরি কীরকম হতে পারে, ঠিক সেইরকম না হলেও আমার ছবিতে ভালবাসার সংজ্ঞাটাকে একটু অন্যরকমভাবে তুলে ধরা হবে। কেউ ফিজিক‌্যালি, কেউ প্লেটোনিক‌্যালি বা আর্টিসটিক‌্যালি প্রেমে পড়তে পারে, সেই বিষয়টা উঠে আসবে ছবিতে।’

[আরও পড়ুন: উঠল স্থগিতাদেশ, আইনি জটিলতা কাটিয়ে নির্ধারিত দিনেই আসছে ‘টেকো’ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement