BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

মৃত্যুর কারণ জানিয়েছেন সুশান্তের আত্মা! বিস্ফোরক দাবি করে ভিডিও পোস্ট বিশেষজ্ঞের

Published by: Sulaya Singha |    Posted: July 20, 2020 10:23 pm|    Updated: July 20, 2020 10:25 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আত্মহত্যা না খুন? সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পরেও এই আলোচনা এতটুকু ফিকে হয়নি। তদন্তে এখনও সন্দেহজনক কিছু তথ্য মেলেনি ঠিকই। কিন্তু অনুরাগীরা এত সহজে হাল ছাড়তে নারাজ। তাই প্রেত বিশেষজ্ঞদের সাহায্য নিতেও পিছপা হচ্ছেন না তাঁরা। আর সুশান্তের অনুরাগীদের অনুরোধ রেখেই প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ যোগাযোগ করে ফেলেন সুশান্তের আত্মার সঙ্গে! তাঁর সঙ্গে কথা বলে জানতে পারেন অভিনেতার মৃত্যুর কারণও! এমনটাই অন্তত দাবি করেছেন তিনি।

প্রেতচর্চা কিংবা প্যারানরম্যাল রিসার্চ, অনেকেই হয়তো বুজরুকি কিংবা কুসংস্কার বলে উড়িয়ে দেন। তবে সুশান্তের ‘মৃত্যুরহস্য’ উদঘাটন করতে এই পথেও প্রচেষ্টা চালাচ্ছেন অনেকে। কিছুদিন আগেই যেমন এদেশেরই এক যুবক সুশান্তের (Sushant Singh Rajput) আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন বলে জানান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। এবার দুটি ভিডিও ইউটিউবে আপলোড করেন প্রেত বিশেষজ্ঞ স্টিভ। যেখানে দেখা যাচ্ছে, স্টিভের সামনে রাখা একটি স্পিকার ও যন্ত্র। সেখান থেকেই ভেসে আসছে আওয়াজ। স্টিভের কথায়, তিনি নিজেই দশ বছরের চেষ্টায় এমন একটি স্পিকার বানিয়েছেন। যাকে মাধ্যম করে অন্য দুনিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব।

[আরও পড়ুন: OMG! ভূত সংক্রান্ত সমস্যা মেটাতে এবার দুই সঙ্গীকে নিয়ে হাজির খোদ ক্যাটরিনা!]

স্পিকারে কান পেতে ঠিক কী কী শোনা গেল? স্টিভ বলেন, “প্রচুর অনুরোধ পেয়েই শেষমেশ সুশান্তের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। অনুরাগীদের জন্য একটি বার্তাও দিয়েছেন সুশান্ত। বলেছেন, তিনি আলো দেখতে পাচ্ছেন।” দ্বিতীয় ভিডিওতে আবার শোনা যাচ্ছে, স্পিকার থেকে ভেসে আসছে, “ভালবাসা চাই।” স্টিভ জিজ্ঞেস করেন, মৃত্যুর আগের দিন ঠিক কী হয়েছিল? উত্তর মেলে, “কয়েকজনের সঙ্গে বড়সড় ঝগড়া হয়েছিল।” এরপরই তাঁর প্রশ্ন, “আপনাকে কি কেউ খুন করেছিল? মনে আছে কীভাবে মৃত্যু হয়েছিল আপনার?” এবার জবাব এল, “ওরা পেরেক নিয়ে এসেছিল।” বিষয়টি পরিষ্কার না হলেও মৃত্যুর কারণ হিসেবে সুশান্তের আত্মা যে অন্যরকম কিছু বলতে চেয়েছেন, সেটাই জানান স্টিভ। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন।

[আরও পড়ুন: হুবহু সুশান্ত, এবার প্রয়াত অভিনেতার চরিত্রে দেখা যাবে ‘আউটসাইডার’ শচীন তিওয়ারিকে]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement