BREAKING NEWS

৩ মাঘ  ১৪২৮  সোমবার ১৭ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

রক্ষকই ভক্ষক! রহস্যের জটিল গল্পের ঝলক ‘সন্দীপ ভার্সেস পিংকি ফারার’ ছবির ট্রেলারে

Published by: Suparna Majumder |    Posted: March 9, 2021 3:32 pm|    Updated: March 9, 2021 3:32 pm

Parineeti Chopra and Arjun Kapoor in Sandeep Aur Pinky Faraar trailer | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালের জুলাই মাসে। শেষ হয়েছিল ২০১৮ সালের ১৭ জানুয়ারি। তারপর থেকেই মুক্তির অপেক্ষায় অর্জুন কাপুর ও পরিণীতি চোপড়া অভিনীত ‘সন্দীপ ভার্সাস পিঙ্কি ফারার’ (Sandeep Aur Pinky Faraar)। অনলাইনে মুক্তির প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু তাতে রাজি হননি পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় (Dibakar Banerjee)। সিনেমা হলেই মুক্তি পাক তাঁর প্রিয় ছবিটি। এমনটাই চেয়েছিলেন তিনি। সব ঠিক থাকলে, সেই ইচ্ছে এতদিন বাদে পূরণ হতে চলেছে। আগামী ১৯ মার্চ মুক্তি পেতে চলেছে ‘সন্দীপ ভার্সাস পিঙ্কি ফারার’। তাঁর আগে প্রকাশ্যে এল ছবির নতুন ট্রেলার।

[আরও পড়ুন: মুক্তির আগে ফের বিতর্কে ‘গাঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি’, নাম নিয়ে আপত্তি কংগ্রেস বিধায়কের]

কাহিনিতে পিঙ্কি ওরফে পিঙ্কেশ দাহিয়ার চরিত্রে অভিনয় করেছেন অর্জুন কাপুর (Arjun Kapoor)। আর সন্দীপের ভূমিকায় রয়েছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। দুই চরিত্রকে কেন্দ্র করেই গল্প আবর্তিত হয়েছে। ট্রেলার দেখে যেটুকু বোঝা যাচ্ছে তাতে, সন্দীপকে খুন করার দায়িত্ব দেওয়া হয় পিঙ্কিকে। কিন্তু কোনও কারণে বার বার সেই কাজ সম্পন্ন করতে ব্যর্থ হয় সে। অদ্ভূত এক সফরে সঙ্গী হয়ে যায় দু’জনে। গল্পের পরতে পরতে রহস্যের জাল বুনেছেন দিবাকর। গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা, রঘুবীর যাদব, জয়দীপ অহল্বাতের মতো পোড় খাওয়া অভিনেতারা।
প্রায় একসঙ্গেই বলিউডে পথ চলা শুরু করেছিলেন অর্জুন ও পরিণীতি। ‘ইশকজাদে’ ছবি থেকেই তাঁদের জুটি বেশ জনপ্রিয়। কিন্তু ‘নমস্তে ইংল্যান্ড’ ছবিটি আবার বক্স অফিসে মুখ থুবড়ে পরে। গত বছরের ২০ মার্চ ‘সন্দীপ ভার্সাস পিঙ্কি ফারার’ ছবিটির মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার (Corona Virus) কারণে তা স্থগিত হয়ে যায়। এবার ১৯ মার্চ মুক্তির দিন ধার্য করা হয়েছে।  তাতে কতটা লক্ষ্মী লাভ হবে, সেই প্রশ্নের উত্তর সময়ই দেবে। 

[আরও পড়ুন: করোনা আক্রান্ত বলিউড তারকা রণবীর কাপুর! সোশ্যাল মিডিয়ায় জানালেন মা নীতু]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে