BREAKING NEWS

১৪ কার্তিক  ১৪২৭  শনিবার ৩১ অক্টোবর ২০২০ 

Advertisement

অনুরাগ কাণ্ডে এবার জড়াল ইরফান পাঠানের নাম, টুইটারে চাঞ্চল্যকর দাবি পায়েল ঘোষের

Published by: Suparna Majumder |    Posted: October 18, 2020 12:49 pm|    Updated: October 18, 2020 1:59 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগ কশ্যপ (Anurag Kashyap) কাণ্ডে এবার প্রাক্তন ক্রিকেটার ইরফান পাঠানের (Irfan Pathan) নাম জড়ালেন পায়েল ঘোষ (Payal Ghosh)। অনুরাগের সঙ্গে দেখা করার বিষয়ে সবই জানতেন ইরফান। টুইটারে এমনটাই দাবি করলেন অভিনেত্রী।

রবিবার টুইটারে (Twitter) পায়েল জানান, ইরফান শুধু তাঁর বন্ধুই নন তাঁর ও প্রাক্তন ক্রিকেটারের পরিবারের মধ্যেও ভাল সম্পর্ক রয়েছে। ২০১৪ সালে হোলির আগে যখন অনুরাগ তাঁকে দেখা করার জন্য ডেকে পাঠিয়েছিলেন। তখন ইরফান তাঁর সঙ্গেই ছিলেন। অনুরাগের মেসেজের কথা তিনি জানিয়েছিলেন প্রাক্তন ক্রিকেটারকে। অবশ্য সে সময় ধর্ষণের অভিযোগের বিষয়ে তিনি ইরফানকে কিছু জানাননি বলেই দাবি করেন।

[আরও পড়ুন: দুর্গাপুজোর গান গাইলেন হেমা মালিনী, লতা মঙ্গেশকরের প্রতিক্রিয়ার অপেক্ষায় অভিনেত্রী]

এরই মধ্যে আবার এক সংবাদমাধ্যমে খবরে প্রযোজক-পরিচালক আনন্দ কুমার দাবি করেন, ইরফানের বিরুদ্ধেও নাকি নিগ্রহের অভিযোগ এনেছিলেন পায়েল। সেই খবর নস্যাৎ করে দিয়ে পায়েল দাবি করেন তিনি কখনও এমন কোনও কথা বলেনই নি।

 

প্রথমে সোশ্যাল মিডিয়ায় অনুরাগের বিরুদ্ধে পায়েল অভিযোগ করেছিলেন। তাঁর দাবি ছিল, বন্ধ ঘরে পোশাক খুলে তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছেন অনুরাগ। পায়েলের অভিযোগে সোশ্যাল মিডিয়ায় চর্চা শুরু হতেই জাতীয় মহিলা কমিশনের পক্ষ থেকে তাঁকে থানায় অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়। ২২ সেপ্টেম্বর ভরসোভা থানায় গিয়ে অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। অনুরাগের বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়া হলে অনশন করার হুমকি দেন। এ বিষয়ে তিনি আবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) সঙ্গেও দেখা করেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) এবং রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের (Ram Nath Kovind) টুইটের মাধ্যমে বিচারও চান।

[আরও পড়ুন: নিজের বায়োপিকে নায়ক হিসেবে কাকে দেখতে চান? জানিয়েই দিলেন ‘মসিহা’ সোনু]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement