২  ভাদ্র  ১৪২৯  শুক্রবার ১৯ আগস্ট ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘মিথ্যুক’ অনুরাগ কশ্যপ, নারকো টেস্ট ও লাই ডিটেক্টর টেস্টের আবেদন পায়েলের

Published by: Suparna Majumder |    Posted: October 2, 2020 4:56 pm|    Updated: October 2, 2020 5:06 pm

Bengali News of Anurag Kashyap: Payal Ghosh demands narco analysis, lie detector test for Bollywood director | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পায়েল ঘোষের আনা (Payal Ghosh) যৌন হেনস্তার অভিযোগে বৃহস্পতিবার টানা আট ঘণ্টা ভরসোভা থানায় জবাবদিহি করেছেন অনুরাগ কশ্যপ (Anurag Kashyap)। নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। অনুরাগের যাবতীয় দাবি মিথ্যে বলে সোশ্যাল মিডিয়ায় পালটা অভিযোগ করলেন পায়েল। পরিচালকের সমস্ত দাবি সম্পূর্ণ মিথ্যে বলে টুইটারে (Twitter) লিখেছেন, “পুলিশকে মিথ্যে কথা বলেছেন মিস্টার কশ্যপ। সত্যিটা সামনে আনার জন্য ওর নারকো অ্যানালিসিস টেস্ট, লাই ডিটেকটর পরীক্ষা ও পলিগ্রাফ টেস্ট করানোর জন্য আমার আইনজীবী আবেদন করবেন। বিচারের স্বার্থে আজই এই আবেদন পুলিশের সামনে পেশ করা হবে।”

Mr.Kashyap has lied bfr police in his statement..my Lawyer,is moving an application 2conduct Narco Analysis,Lie Detector &Polygraph Test of Mr.kashyap 2find out d truth Today application wl be filed to d police station,4 d interest of Justice @narendramodi @AmitShah #BetiBachao

— Payal Ghosh (@iampayalghosh) October 2, 2020

[আরও পড়ুন: ‘ব্ল্যাক উইডোজে’র রিমেকে রাইমা-পরমব্রত-স্বস্তিকা! সঙ্গে একাধিক বলি তারকা, প্রকাশ্যে ভিডিও]

পায়েলের অভিযোগ ছিল, ২০১৩ সালে অনুরাগ তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন। বন্ধ ঘরে তাঁর সামনে পোশাক খুলে কুপ্রস্তাব দিয়েছিলেন। সেই অভিযোগের ভিত্তিতেই বৃহস্পতিবার সকাল এগারোটা নাগাদ ভরসোভা থানায় জিজ্ঞাসাবাদের জন্য অনুরাগ কশ্যপকে ডাকা হয়। সময়মতো কাগজপত্র নিয়ে থানায় পৌঁছে যান অনুরাগ। সূত্রের খবর, নিজের বিরুদ্ধে আনা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বলিউড পরিচালক। জানিয়েছেন, ২০১৩ সালের আগস্ট মাসে তিনি দেশেই ছিলেন না। ছবির কাজের জন্য শ্রীলঙ্কায় (Sri Lanka) গিয়েছিলেন।

২২ সেপ্টেম্বর ভরসোভা থানায় গিয়ে অনুরাগ কশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তা-সহ একাধিক অভিযোগে মামলা দায়ের করেন পায়েল। মঙ্গলবার এ বিষয়ে তিনি আবার মহারাষ্ট্রের রাজ্যপাল ভগৎ সিং কোশিয়ারির (Bhagat Singh Koshyari) সঙ্গেও দেখা করেন। সঙ্গে ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী রামদাস আঠওয়ালে (Ramdas Athawale)।

[আরও পড়ুন: রাজের ছেলেকে উপহার পাঠালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় পালটা ধন্যবাদ শুভশ্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে