BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২০ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

রাজের ছেলেকে উপহার পাঠালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় পালটা ধন্যবাদ শুভশ্রীর

Published by: Sayani Sen |    Posted: October 2, 2020 12:43 pm|    Updated: October 2, 2020 12:45 pm

Mimi Chakraborty in Bengali News: Actress Mimi sends gift for Raj Chakraborty's son Yuvan ।Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সদ্যই রাজের ঘর আলো করে এসেছে যুবান। খুদেকে নিয়ে চক্রবর্তী পরিবারে তুমুল শোরগোল। বাবা-মা তো রয়েছে সঙ্গে তাকে আদর, ভালবাসায় ভরিয়ে দিয়েছেন পরিবারের সকলে। নেটিজেনরাও যুবানকে (Yuvan) নিয়ে কম কৌতূহলী নন। টলিপাড়ার সকলেও রাজ-শুভশ্রীর সন্তানকে ভারচুয়াল ভালবাসায় ভরিয়ে দিয়েছেন। করোনা পরিস্থিতিতে কাছে যাওয়া মানা। দূর থেকে তো উপহার পাঠানো যেতেই পারে। তাই এবার যুবানের জন্য উপহার পাঠালেন মিমি। উপহার পেয়ে তাঁকে ধন্যবাদ জানিয়েছে রাজ ঘরনি।

জুনিয়রের জন্য মিমি (Mimi Chakraborty) পাঠিয়েছেন নিউ বর্ন বেবি বয়ের জন্য সাজানো গিফট কিট। নীল রঙের জামা, তোয়ালে, টেডি বিয়ার রয়েছে সেই গিফট কিটে। এছাড়াও বেবি পাউডার, ক্রিম, খেলনাও রয়েছে। ছবি তুলে সেটি ইনস্টা স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী। ক্যাপশনে লেখেন, “যুবান বলছে খুব সুন্দর হয়েছে, থ্যাংক ইউ সো মাচ মিমি।” শুভশ্রীর এই পোস্টটি শেয়ার করেছেন মিমি। তিনি তাতে বেশ কয়েকটি ইমোজি যোগ করে যুবানের নাম লিখেছেন। তাই শুধু উপহারই নয়। ছোট্ট যুবানকে ভালবাসা এবং আশীর্বাদও দিয়েছেন মিমি।

Mimi Chakraborty

[আরও পড়ুন: ‘সিনেমাহল খুললেও জবলেস থাকবেন’, কটাক্ষের জবাবে নেটিজেনকে সবক শেখালেন অভিষেক]

রাজ (Raj Chakraborty) এবং মিমির সম্পর্কের কথা কারুরই অজানা নয়। দু’জনের প্রেম নিয়ে কানাঘুষো কম হয়নি। তবে সে সব অতীত। শুভশ্রীকে বিয়ের পর থেকে চুটিয়ে সংসার করছেন রাজ। মিমিও ব্যস্ত তাঁর কাজ নিয়ে। মিমি এবং শুভশ্রীও সেকথা নিয়ে আর ভাবেন না। মান-অভিমানের পালা মিটে গিয়েছে তাঁদের। যুবানের জন্মের পর যেন দু’জনের সম্পর্ক আরও মজবুত হল। সদ্য মা হওয়া শুভশ্রীকে আগেই শুভেচ্ছা জানিয়েছেন মিমি। এবার ছোট্ট যুবানকে উপহার পাঠানোর পর মিমি এবং শুভশ্রী (Subhashree Ganguly) চলে এলেন আরও কাছাকাছি।

[আরও পড়ুন: পায়েল ঘোষ হেনস্তা কাণ্ডে ৮ঘণ্টা ধরে ম্যারাথন জেরা, সন্ধের পর ছাড়া পেলেন বিধ্বস্ত অনুরাগ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে