BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

‘ব্ল্যাক উইডোজে’র রিমেকে রাইমা-পরমব্রত-স্বস্তিকা! সঙ্গে একাধিক বলি তারকা, প্রকাশ্যে ভিডিও

Published by: Suparna Majumder |    Posted: October 2, 2020 2:38 pm|    Updated: October 2, 2020 3:03 pm

Bemgali News of Web Series: Promo of ZEE5 series Black Widows starring Swastika Mukherjee, Raima Sen, Parambrata Chattopadhyay and others| Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মাফিয়া’ সিরিজের পর ফের ওয়েব দুনিয়ায় নতুন সিরিজ নিয়ে আসছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। এবার জনপ্রিয় সিরিজ ‘ব্ল্যাক উইডোজ’-এর অফিসিয়াল রিমেক করছেন তিনি। যেখানে বাংলার পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee), রাইমা সেন (Raima Sen) এবং  স্বস্তিকা মুখোপাধ্যায়ের (Swastika Mukherjee) পাশাপাশি দেখা যাবে বলিউডের মোনা সিং (Mona Singh), শরদ কেলকর (Sharad Kelkar), শমিতা শেট্টির (Shamita Shetty) মতো তারকাদের। সিরিজের এই তারকা খচিত কাস্টের কথা ঘোষণা করে প্রকাশ্যে এল ভিডিও।

[আরও পড়ুন: রাজের ছেলেকে উপহার পাঠালেন মিমি, সোশ্যাল মিডিয়ায় পালটা ধন্যবাদ শুভশ্রীর]

ফিনল্যান্ডের জনপ্রিয় সিরিজ ‘মুসটাট লেসকেট’ (Mustat Lesket) অবলম্বনে তৈরি হয়েছিল ‘ব্ল্যাক উইডোজ’ (Black Widows) সিরিজটি। যাতে মুখ্য ভূমিকায় অভিনয় করেন ম্যাকোডি লুন্ড, সিসিলিয়া ফর্স এবং বেটি বিলে। সিরিজের কাহিনি আবর্তিত হয় তিন মহিলাকে নিয়ে। তিনজনেই বন্ধু। আর তিনজনেই স্বামীদের অত্যাচারে জর্জরিত। আচমকা এক দুর্ঘটনায় তিন বন্ধুর স্বামীদের মৃত্যু হয়। বিষয়টা কাকতালীয় না পরিকল্পিত খুন? এই নিয়েই চলতে থাকে টানাপোড়েন।

আমাজন প্রাইম ভিডিওয় (Amazon Prime Video) ক্রাইম থ্রিলার সিরিজটি দেখা যাচ্ছে। যার অফিসিয়াল রিমেকটি জি ফাইভের (ZEE5)-এর জন্য তৈরি করেছেন বিরসা। প্রথমে শোনা গিয়েছিল গোয়া এবং মুম্বইয়ে শুটিং হবে। পরে নাকি করোনা (CoronaVirus) পরিস্থিতির জন্য লোকেশনে অনেক কাটছাঁট করা হয়। সিংহভাগ শুটিং কলকাতা শহরে করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিছুদিন আগেই ZEE5-এর জন্য ‘মাফিয়া’ সিরিজের শুটিং করেছিলেন বিরসা। ১০ জুলাই মুক্তি পেয়েছিল সিরিজটি। তাতেও ছিল অনসম্বল কাস্ট। হলিউড সিরিজের অফিসিয়াল রিমেকের ক্ষেত্রেও সেই ধারা বজায় রেখেছেন পরিচালক। সিরিজের নাম একই রাখা হয়েছে। খুব শিগগিরিই ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিরিজটি। টুইটারে শুটিং ফ্লোরের ছবিও শেয়ার করেছেন পরিচালক।

 

[আরও পড়ুন: ‘সিনেমাহল খুললেও জবলেস থাকবেন’, কটাক্ষের জবাবে নেটিজেনকে সবক শেখালেন অভিষেক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে