BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘আবার হাসবে দেশ’, জনগণের মনোবল বাড়াতে গান ধরলেন বলিউড তারকারা

Published by: Sandipta Bhanja |    Posted: April 7, 2020 11:44 am|    Updated: April 7, 2020 11:44 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আতঙ্কে গৃহবন্দী গোটা দেশ। একমাত্র জরুরী পরিষেবা ছাড়া সবই স্তব্ধ। লকডাউনের জেরে ইতিমধ্যেই হাঁপিয়ে উঠেছে দেশবাসী। হাতে রয়েছে আরও কয়েকটা দিন। একদিকে করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা দেশকে, কেউ বা আবার মারণ ভাইরাসের সংক্রমণের জেরে হারিয়েছেন প্রিয়জনকে। দেশের চেনা ব্যস্ত শহরগুলোর রাস্তাগুলো কেমন যেন অচেনা হয়ে উঠেছে। স্বাভাবিকবশতই বিষাদময় জীবনে হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন অনেকেই। স্বজনের মৃত্যুতে মনোবলও ভেঙে পড়েছে একাংশের। এমন পরিস্থিতিতে দাঁড়িয়েই দেশবাসীর মনোবল বাড়াতে সুদিনে অপেক্ষায় গান ধরলেন বলিউড সেলেবরা। আমাদের দেশ যে আবার একদিন হেসে উঠবে, সেই আশ্বাসই দিলেন ওঁরা। নেপথ্যে অক্ষয় কুমার।

‘মুসকুরায়েগা ইন্ডিয়া’ (Muskurayega India) শীর্ষক গানটি গতকাল অর্থাৎ ৬ এপ্রিল সন্ধেবেলা মুক্তি পেয়েছে। আর ইতিমধ্যেই যে এই গান দেশবাসীর মন ছুঁয়ে গিয়েছে, তা সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই বোঝা যায়। গোটা দেশ শুনছে, গাইছে… “ভারত আবার হাসবে, এই কঠিন পরিস্থিতি থেকে ভারত ঠিক আবার উঠে দাঁড়াবে, জিতে ফিরবে…।” মঙ্গলবার সকাল হতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এই গানের ভিডিও টুইট করে ধন্যবাদ জানালেন ফিল্ম ইন্ডাস্ট্রিকে। খুব শিগগিরিই যে ভারত আবার হাসবে, দেশবাসীর মনোবল বাড়াতে তিনিও আশ্বাস দিলেন। অক্ষয় কুমার, ভিকি কৌশল (Vicky Kaushal), আয়ুষ্মান খুরানা, কিয়ারা আডবানি, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ, ভূমি পেড়নেকর, অনন্যা পাণ্ডে, সিদ্ধার্থ মালহোত্রা থেকে তাপসী পান্নু (Tapsee Pannu), রকুলপ্রীত সিং, কৃতি শ্যানন সকলকেই দেখা গেল ৩ মিনিট ২৫ সেকেন্ডের ওই মিউজিক ভিডিওতে। রয়েছেন ক্রিকেটার শিখর ধাওয়ানও। এই গানের মাধ্যমেই দেশবাসীর মনোবল বাড়ানোর পাশাপাশি সতর্ক বার্তাও দিলেন তারকারা।

[আরও পড়ুন: ‘এক ইন্ডাস্ট্রি, এক পরিবার’, বিনোদুনিয়ার অভাবীদের পাশে দাঁড়িয়ে বিগ বি’র ছবিতে রজনী-প্রসেনজিৎ]

অক্ষয় কুমারের (Akshay Kumar) প্রযোজনা সংস্থা ‘কেপ অফ গুড ফিল্মস’-এর সঙ্গে যৌথভাবে ‘মুসকুরায়েগা ইন্ডিয়া’ তৈরিতে রয়েছে অভিনেতা জ্যাকি ভাগনানির মিউজিক লেবেল ‘জি জাস্ট’। গানের লিরিকস লিখেছেন কৌশল কিশোর। গেয়েছেন বিশাল মিশ্র। উল্লেখ্য মিউজিক ভিডিওর দৃশ্যগুলিও মন ছুঁয়ে যাওয়ার মতো। নেটিজেনরা বলছেন, “চোখে জল আসার মতো। এটাই আমার ভারত।”

[আরও পড়ুন: দুঃসময়ে দুস্থদের পাশে, ৩০০ জনের হাতে রেশন তুলে দিলেন গায়িকা ইমন চক্রবর্তী ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement