৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
বিলেতে বিশ্বযুদ্ধ

৬ শ্রাবণ  ১৪২৬  সোমবার ২২ জুলাই ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে সোনাক্ষী সিনহার মতো নির্ঝঞ্ঝাট অভিনেত্রী কমই আছেন। বিতর্কে থেকে শত যোজন দূরে থাকতেই পছন্দ করেন অভিনেত্রী। তাঁর নামে কানাঘুষোও খুব একটা শোনা যায় না। বরং সহৃদয় ব্যক্তি বলেই বলিউডে পরিচিত তিনি। সবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করার জন্য সুনাম রয়েছে তাঁর এমন অভিনেত্রীকেও কিনা পুলিশের মুখোমুখি হতে হল। তাও আবার প্রতারণা মামলায়!

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে পুলিশের একটি দল সোনাক্ষীর মুম্বইয়ের বাড়িতে পৌঁছয়। ওই থানাতেই অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের হয়েছে। মোরাদাবাদ পুলিশের সঙ্গে জুহু পুলিশের একটি বিশেষ দলও সোনাক্ষীর বাড়িতে গিয়েছিল। সেখানে অভিনেত্রীর বক্তব্য রেকর্ড করতে গিয়েছিলেন পুলিশের কর্তাব্যক্তিরা। কিন্তু অভিনেত্রী তখন বাড়িতে ছিলেন না। কয়েকঘণ্টা অপেক্ষা করে ফিরে যায় পুলিশ। ফের সোনাক্ষীর বাড়িতে যাবেন পুলিশের আধিকারিকরা।

গত বছর এই ঘটনার সূত্রপাত। অভিযোগ, উত্তরপ্রদেশে গতবছর একটি অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল সোনাক্ষী সিনহার। এর জন্য ২৪ লক্ষ টাকা নিয়েছিলেন তিনি। কিন্তু সেই অনুষ্ঠানে পারফর্ম করেননি সোনাক্ষী। অভিযোগ, শেষ মুহূর্তে বেঁকে বসেন তিনি। ইভেন্ট অর্গানাইজাররা বলেছিলেন, সোনাক্ষী যদি পারফর্ম না করেন, তাহলে তাদের অনেক টাকার ক্ষতি হয়ে যাবে। কিন্তু তাতেও রাজি হননি অভিনেত্রী। অনুষ্ঠানের ঠিক আগের মুহূর্তে অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা বাতিল করে দেন তিনি। এনিয়েই ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানি অভিনেত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

[ আরও পড়ুন: অন্তর্বাস সংস্থার মালকিন সানি লিওনে, জেনে নিন স্টোরের হালহকিকত ]

যদিও সোনাক্ষীর মুখপাত্র এই অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর বক্তব্য, সোনাক্ষীর ইমেজ নষ্ট করার জন্যই এসব করা হচ্ছে। অভিনেত্রী এমন কোনও ঘটনাই নাকি ঘটাননি। ন’বছরের পেশাগত জীবনে সততা ও আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন। এমন একজন অভিনেত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ ভিত্তিহীন ও মিথ্যে।

পেশাগত জীবনে সোনাক্ষী এখন ব্যস্ত ‘খানদানি শাফাখানা’ ছবি নিয়ে। ছবিতে তিনি এক সেক্সিওলজিস্টের ভূমিকায় অভিনয় করেছেন। এছাড়া অক্ষয় কুমার অভিনীত ‘মিশন মঙ্গল’ ছবিতে ইসরোর এক বিজ্ঞানীর ভূমিকায় দেখা যাবে তাঁকে। সলমন খানের ‘দাবাং ৩’ ছবিতে তাঁকে ফের রজ্জোর চরিত্রেই দেখা যাবে। এছাড়া ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ ছবিতে দেখা যাবে সোনাক্ষীকে।

[ আরও পড়ুন: কাঁটাতার পেরিয়ে সম্পর্কের ফাঁদে জড়িয়ে রাইমা, অভিশপ্ত ‘সিতারা’র পরিণতি কী? ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং