Advertisement
Advertisement
Panchayat Season 3

রাজনীতি, রোম্যান্স আর কমেডিতে জমজমাট ‘পঞ্চায়েত সিজন ৩’র ট্রেলার

কবে থেকে দেখতে পাবেন ফুলেরা গ্রামের গল্প?

Politics, rivalry, romance in Panchayat Season 3 trailer
Published by: Suparna Majumder
  • Posted:May 15, 2024 1:32 pm
  • Updated:May 15, 2024 1:57 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আবার সেই ফুলেরা গ্রাম। সারল্যে ভরা কিছু মানুষ। সচিবজি, প্রধানজিদের নতুন গল্প দেখতে বহুদিন ধরেই মুখিয়ে ছিলেন দর্শকরা। চলতি মাসেই সেই অপেক্ষার অবসান হতে চলেছে। তাঁর আগে প্রকাশ্যে এল ‘পঞ্চায়েত সিজন ৩’র (Panchayat Season 3) ট্রেলার। যাতে রাজনীতি, রোম্যান্স যেমন আছে, তেমনই আছে প্রাণ খোলা হাসির উপাদান।

Panchayat-Season-3

Advertisement

২০২০ সালের এপ্রিল মাস থেকে আমাজন প্রাইমে দেখা যাচ্ছে ‘পঞ্চায়েত’। প্রথম মরশুম থেকেই ফুলেরা গ্রাম ও তার সচিবজির প্রেমে পড়ে যান অনুরাগীরা। দ্বিতীয় মরশুমেও এর অন্যথা হয়নি। ফুলেরা গ্রামের কাণ্ড-কারখানা যেন সময়ের সঙ্গে সঙ্গে আরও আকর্ষণীয় হতে থাকে। বাড়তি পাওনা ছিল সচিবজি (জিতেন্দ্র কুমার) ও প্রধানজির মেয়ে রিঙ্কির হালকা প্রেমের ছোঁয়া।

Advertisement

[আরও পড়ুন: ভোট প্রচারে বাংলাকে ‘কাংলা’ কটাক্ষ মিঠুনের, তুঙ্গে বিতর্ক, পালটা দিল তৃণমূল ]

নতুন মরশুমের ট্রেলারের শুরুতেই নতুন সচিবজিকে দেখা যায়। তাহলে কি অভিষেক ত্রিপাঠির পালা শেষ? তা কেমন করে হয়? অভিষেকের যাওয়া আটকে যায়। আবার তাকে ফুলেরাতেই ফিরতে হয়। তার পর শুরু হয় গল্প। রাস্তা তৈরি নিয়ে চাপানউতোর চলতে থাকে। আর তাতে এবারও স্বমহিমায় বর্তমান জিতেন্দ্র কুমার, নীনা গুপ্ত, বিশ্বপতি সরকার, ফয়সাল মালিক, চন্দন রায়, পূজা সিং, সাংভিকার মতো অভিনেতারা।

 

প্রথমে শোনা গিয়েছিল, জানুয়ারি মাস থেকে ‘পঞ্চায়েত’ সিরিজের নতুন এপিসোড দেখা যাবে। কিন্তু তা হয়নি। সূত্রের খবর মানলে, সিরিজের প্রচারের জন্য আরও কিছুটা সময় চাইছিলেন নির্মাতারা। তবে এবারে আর কোনও ধোঁয়াশা নয়। আগামী ২৮ মে থেকে আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে দীপক কুমার মিশ্র পরিচালিত ‘পঞ্চায়েত সিজন ৩’।

[আরও পড়ুন: ‘ক্ষমা চাইতে হবে সলমনকে, তাহলে…’, বিষ্ণোই গ্যাংয়ের নয়া নিদান!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ