BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৯  সোমবার ২৮ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

দুর্গাপুজোয় বনেদি বাড়িতে জোড়া খুন, সেই ‘পাপ’-এর সাক্ষী একমাত্র পূজা

Published by: Sandipta Bhanja |    Posted: September 29, 2019 5:04 pm|    Updated: September 29, 2019 6:28 pm

Pooja Banerjee starrer web series ‘Paap’ trailer revealed

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বনেদি বাড়ির দুর্গাপুজো। বহু বছর ধরে রীতি মেনে নিষ্ঠা সহকারে পুজো হয়ে আসছে।  আত্মীয়-স্বজনের সমাগমে হইহই করছে সারা বাড়ি। তবে পুজোর হইচই, এত আনন্দ সব কিছুরই তাল কেটে যায়। কারণ? পুজোর মাঝেই জোড়া খুনের ঘটনা ঘটে সেই বনেদি বাড়িতে। জমিদার বাড়ির পুকুর থেকে উদ্ধার হয় সেই বাড়ির আশ্রিতা এক কিশোরীর দেহ। অন্যদিকে, উদ্ধার হয় পুরোহিত মশাই সুধাবিন্দুবাবুর লাশ। কে করল এই জোড়া খুন? এই প্রশ্ন তুলেই প্রকাশ্যে এল ‘পাপ’-এর ট্রেলার। রহস্যে মোড়া থ্রিলার ওয়েব সিরিজের মূল চরিত্রে রয়েছেন পূজা বন্দ্যোপাধ্যায়। 

[আরও পড়ুন: বিয়ের পিঁড়িতে বসতে চান রুদ্রনীল, ঠিক এমন পাত্রীই চাই অভিনেতার! ]

ওয়েব প্ল্যাটফর্মে এই ওয়েব সিরিজ দিয়েই ডেবিউ করছেন পূজা। এবার আসা যাক, পূজার ‘পাপ’ প্রসঙ্গে। বনেদি বাড়িতে হওয়া দুটো খুনের মধ্যেই একটা মিল লক্ষ্য করেন বাড়ির সদস্যরা। দুটো লাশের মুখেই গোঁজা ছিল চিরকুট। কে করল এই খুন? গল্পটা তাহলে একটু গোড়া থেকে বলা যাক। গল্পের মূল চরিত্র পার্বণী ওরফে পূজা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে পাওয়া যায় বহু বছর আগে খোয়া যাওয়া সেই বাড়ির দুর্গা প্রতিমার গয়না। তা ফেরত দিলে পার্বণীর উপরই সমস্ত দোষ এসে পড়ে। কিন্তু, কীভাবে এবং কবে ওই গয়নাগুলো আসে তাঁর কাছে, তা সমস্ত কিছু ভুলে গিয়েছে পার্বণী। কিন্তু জোড়া খুনটা? এই গয়নার সঙ্গে কি জোড়া খুনের কোনও যোগসাজশ রয়েছে? সেই রহস্যের কিণারা হবে ২ অক্টোবর। কারণ, সেই দিনই হইচইয়ের প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘পাপ’।

[আরও পড়ুন: দেবীপক্ষের সূচনাতেই হাজির ‘অসুর’, টিজারে নজর কাড়লেন জিৎ-নুসরত ]

উচ্ছ্বসিত পূজার কথায়, “এধরনের গল্পে আগে কাজ করা হয়নি। তাই গল্পটা শুনে আর না করতে পারিনি। দুর্গাপুজোয় আসছে, এর থেকে আর ভাল কী-ই বা হতে পারে।” পূজা বন্দ্যোপাধ্যায় ছাড়াও অভিনয়ে রয়েছেন সাহেব ভট্টাচার্য, সোনালি গুপ্ত, সোলাঙ্কি রায়, ভাস্বর চট্টোপাধ্যায়, মিঠু চক্রবর্তী, আরজে রূপসা, রজত গাঙ্গুলি সহ বহু জনপ্রিয় অভিনেতা। ট্রেলার লঞ্চের দিন উপস্থিত ছিলেন সবাই।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে