BREAKING NEWS

৮ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

বিয়ের ২ মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা? সত্যিটা নিজেই জানালেন পুনম পাণ্ডে

Published by: Sayani Sen |    Posted: November 18, 2020 1:40 pm|    Updated: November 18, 2020 6:04 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শরীরী আবেদন দিয়ে বারবার পুরুষ মনে ঝড় তুলেছেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। বহু পুরুষের কেড়েছেন রাতের ঘুম। হৃদয়ে ঝড় তোলা পুনম আবারও শিরোনামে। এবার শোনা যাচ্ছে তিনি নাকি অন্তঃসত্ত্বা। যা শোনা যাচ্ছে তা সত্যি নাকি মিথ্যে, সে বিষয়টি যদিও খোলসা করেছেন পুনম নিজেই।

চলতি বছরের সেপ্টেম্বরেই দীর্ঘদিনের বন্ধু শ্যাম বম্বেকে (Sam Bombay) বিয়ে করেছিলেন পুনম। হোটেলের ঘরে আটকে রেখে তাঁকে অত্যাচার করা হয়েছে বলেও অভিযোগ করেছিলেন মডেল-অভিনেত্রী। বিবাহবিচ্ছেদের কথাও ভেবেছিলেন। পরে যদিও দাম্পত্য সম্পর্কে ফের উষ্ণতা ফেরার কথাও জানান পুনম।

Poonam Pandey

তার রেশ কাটতে না কাটতেই গোয়ায় (Goa) অশ্লীল ভিডিও পোস্টের ঘটনায় আইনি গ্যাড়াকলে জড়ান মডেল-অভিনেত্রী। তাঁর বিরুদ্ধে দু’টি এফআইআর হয়। এমনকী পুলিশ তাঁকে গ্রেপ্তারও করে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey)

[আরও পড়ুন: ধর্মীয় বিদ্বেষ ছড়ানোর অভিযোগ, কঙ্গনা ও তাঁর দিদিকে ফের সমন পাঠাল মুম্বই পুলিশ]

যদিও তাঁর গ্রেপ্তারিতে নেটিজেনদের একাংশ বেশ ক্ষুব্ধ হন। কারণ, ঠিক সেই সময় মিলিন্দ সোমনের (Milind Soman) গোয়ার সমুদ্রের পাড়ে নগ্ন অবস্থায় দৌড়ের একটি ছবি ভাইরাল হয়ে যায়। মিলিন্দের নগ্নতা কেন শাস্তিযোগ্য অপরাধ নয়, সেই প্রশ্নে সরগরম হয়ে ওঠে নেটদুনিয়া। বিতর্কের মাঝে যদিও মিলিন্দের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Milind Usha Soman (@milindrunning)

সেই ঘটনার রেশ এখনও পুরোপুরি কাটেনি। তার আগেই এবার কানাঘুষো শোনা যাচ্ছে বিয়ের দু’মাস কাটতে না কাটতেই নাকি অন্তঃসত্ত্বা (Pregnant) হয়ে পড়েছেন পুনম। মাঝে অবশ্য প্রথমবার করওয়া চৌথ পালনের ছবি শেয়ার করতে দেখা গিয়েছে পুনমকে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Poonam Pandey Bombay (@ipoonampandey)

তবে অনেকেই বলছেন এখন নাকি প্রথম সন্তান জন্মের অপেক্ষাতেই দিন কাটছে তাঁর। গোয়ায় তিনি চিকিৎসকের পরামর্শ নিয়েছেন বলেও শোনা গিয়েছে। যদিও সে দাবি একেবারে নস্যাৎ করে দিয়েছেন খোদ পুনম। ব্যক্তিগত জীবন সম্পর্কে এমন গুজব রটায় বিরক্ত তিনি। অন্তঃসত্ত্বা হওয়ার মতো কোনও সুখবর থাকলে নিজেই অনুরাগীদের জানাবেন বলেও জানিয়েছেন পুনম।

[আরও পড়ুন: ‘শাকিবের ক্ষমা চাওয়ার ভিডিও দেখে লজ্জা পেলাম’, ফেসবুকে দুঃখপ্রকাশ তসলিমার]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement