BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা, সোশ্যাল মিডিয়ায় দিলেন সুখবর

Published by: Akash Misra |    Posted: November 18, 2021 12:28 pm|    Updated: November 18, 2021 3:05 pm

Preity Zinta And Gene Goodenough Welcome Twins | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টা  (Preity Zinta )। বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় স্বামী জেনে গুডএনাফের সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের সারপ্রাইজ দিলেন অভিনেত্রী। প্রীতি নিজেই জানালেন সারোগেসির মাধ্যমেই যমজ সন্তানের মা হয়েছেন তিনি। প্রীতি জিন্টার কোল আলো করে এল একটি পুত্র ও একটি কন্যা সন্তান।

প্রীতি ইনস্টাগ্রামের পোস্টে লিখলেন, ‘নমস্কার সবাইকে। আমি আর আমার স্বামী জেনের হৃদয় আজ আনন্দে ভরে উঠেছে। আমাদের জীবনে দুই সদস্য এসেছে। একজনের নাম জয় জিন্টা গুডএনাফ ও আরেকজন জিয়া জিন্টা গুডএনাফ। আমরা জীবনের নতুন অধ্যায়ে প্রবেশ করলাম। চিকিৎসক, নার্স, সারোগেট সবাইকে ধন্যবাদ, এই পুরো প্রক্রিয়াতে আমাদের পাশে থাকার জন্য। আজ তাঁদের কারণেই আমরা অভিভাবক হতে পারলাম।’

Preity zinta

[আরও পড়ুন: নিখিল-নুসরতের বিয়ে আইনত বৈধ নয়, জানিয়ে দিল আদালত]

Preity zinta instagram Post
প্রীতি জিনটার ইনস্টাগ্রাম পোস্ট।

বহুদিন ধরে সম্পর্কে থাকার পর ২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারিতে মার্কিন নাগরিক জেনে গুডএনাফকে বিয়ে করেন প্রীতি। তারপরই দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দেন তিনি। বিয়ের পর দু’একটা বলিউড ছবিতে দেখা গেলেও, সিনেমা থেকে নিজেকে সরিয়ে নেন প্রীতি জিন্টা। ১৯৯৮ সালে মণিরত্নমের ‘দিল সে’ ছবি থেকে বলিউডে পা রাখেন প্রীতি জিন্টা। প্রথম ছবি থেকেই নজর কাড়েন তিনি। এরপর একে একে ‘সোলজার’, ‘কেয়া কহেনা’, ‘দিল চাহতা হ্যায়’, ‘সংঘর্ষ’ ছবি থেকে বলিউডে নিজের জমি শক্ত করেছিলেন প্রীতি। তবে এখন সিনেমা থেকে অনেকটাই দূরে সরে গিয়েছেন। বলিউডে মাধুরী, করিশমা, ঐশ্বর্যরা ফিরলেও, প্রীতি কিন্তু আপাতত সিনেমায় ফিরতে নারাজ। এমনকী, ওয়েব সিরিজেও  ফিরতে চাইছেন না প্রীতি। বরং আইপিএলে তাঁর ক্রিকেট দল ‘পাঞ্জাব কিংস’কে নিয়েই আপাতত ব্যস্ত থাকতে চান অভিনেত্রী। প্রীতির এই পোস্টে মন্তব্য করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী নার্গিস ফকরি। নার্গিসের কথায়, ‘তুমি দারুণ মিষ্টি’। প্রীতিকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অন্য তারকারাও। 

Preity zinta

[আরও পড়ুন: ‘এ দেশে সকালে মেয়েদের পুজো হয়, রাতে ধর্ষণ’, বীর দাসের মন্তব্যে বিতর্কের ঝড়, দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে