BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বিয়েটা কবে করছেন? মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 28, 2017 11:40 am|    Updated: September 18, 2019 1:47 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড়দিন থেকে নিউ ইয়ার। হলিউডে এখন ছুটির মরশুম চলছে। সুযোগ পেয়েই দেশে ফিরে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করেছেন। আত্মীয়দের সঙ্গে সাক্ষাৎ পর্বও সেরেছেন এর মধ্যে আবার জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে পারফর্মও করেছেন। শোনা গিয়েছে, পাঁচ মিনিটের সে পারফরম্যান্সের জন্য নাকি পাঁচ কোটি টাকা নিয়েছেন নায়িকা। হলিউড থেকে বলিউডে সাফল্যের নজির গড়েছেন। নতুন করে প্রমাণ করার কিছু নেই। কিন্তু এত কিছু তো করে ফেলেছেন জীবনে। বিয়েটা কবে করছেন? অবধারিত প্রশ্নটি উঠেই গেল দিল্লির এক অনুষ্ঠানে। যেখানে বক্তা হিসেবে শামিল হয়েছিলেন নায়িকা।

[রিসেপশনের পরই অনুষ্কার জন্য খুশির খবর, জানেন কী?]

এমনিতে এমন প্রশ্নের উত্তর এড়িয়ে যেতেই পছন্দ করেন প্রিয়াঙ্কা। তবে এবার তিনি মুখ খুললেন। আর জানালেন নিজের মনের কথা। হ্যাঁ, বিয়ে করতে তিনিই অবশ্যই চান। পারলে এখনই বিয়ে করে নিতে চান আর ক্রিকেট টিমের সমান সন্তানও চান। তাহলে কেমন হবে তাঁর স্বপ্নের পুরুষ? উত্তরে দেশি গার্লের মতো নায়িকার জবাব, মা বলেছেন এমন পুরুষকে বিয়ে করতে যিনি তাঁর এতদিন পর্যন্ত করে আসা পরিশ্রমের মূল্য দেবেন। এখন তাঁর যে ব্যস্ত জীবন সেটা বুঝবেন। কিন্তু এমন মানুষ পাওয়া বেশ কষ্টসাধ্য ব্যাপার। আর সেটাই প্রধান সমস্যা হয়ে দাঁড়িয়েছে। অবশ্য শোনা গিয়েছে, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নাকি মেয়ের বিয়ে নিয়ে বেশ আশাবাদী। তবে অবশ্যই মেয়ের স্বাধীনতাতেও তিনি হস্তক্ষেপ করতে চান না তিনি।

[‘পদ্মাবতী’ দেখবেন না, সেন্সরকে সাফ জানালেন রাজ পরিবারের সদস্য]

হাতে গোনা আর কয়েকটা দিনই ভারতে রয়েছেন নায়িকা। এই সময়টা বেশ এনজয় করছেন। সম্প্রতি বিরাট-অনুষ্কার মুম্বইয়ের রিসেপশনেও দেখা গিয়েছিল তাঁকে।

These gorgeous ladies made heads turn at the #virushkareception! Swipe right for more.

A post shared by Femina (@feminaindia) on

তবে এরপরই আবার হলিউডে ফিরে যেতে হবে নায়িকাকে। হাতে পড়ে একগাদা কাজ। সিনেমার শুটিং তো রয়েছেই। নতুন বছরের হ্যাংওভার কাটতেই ফের শুরু হয়ে যাবে ‘কোয়ান্টিকো’র তৃতীয় মরশুমের কাজ। তাতেই ব্যস্ত হয়ে পড়বেন নায়িকা। তবে এর মাঝেও বিয়ের ইচ্ছেটা যে তাঁর মনে ভালভাবেই রয়েছে। সে ইঙ্গিতও দিয়ে গেলেন। আর তুলে গেলেন নতুন প্রশ্ন, তাহলে কি এবার বিয়ের পিঁড়িতে তাঁর বসার পালা?

[ক্যাটরিনার সঙ্গেই জন্মদিন সেলিব্রেট সলমনের, দেখুন ছবি]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement