১৪  আশ্বিন  ১৪২৯  রবিবার ২ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

একই ছবিতে প্রিয়াঙ্কা-ক্যাটরিনা-আলিয়া, ফারহানের পরিচালনায় তৈরি হচ্ছে Jee Le Zaraa

Published by: Suparna Majumder |    Posted: August 10, 2021 12:54 pm|    Updated: August 10, 2021 4:26 pm

Priyanka Chopra Jonas, Katrina Kaif and Alia Bhatt in Farhan Akhtar's new film titled Jee Le Zaraa | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দিল চাহতা হ্যায়’ ছবি মুক্তির ২০ বছর পূর্ণ হওয়ার দিনই বড় ঘোষণা করলেন ফারহান আখতার (Farhan Akhtar)। ফের পরিচালকের টুপি মাথায় পরতে চলেছেন তিনি। আর তাঁর পরিচালিত ছবিতে অভিনয় করতে চলেছেন বলিউডের তিন গ্ল্যামার গার্ল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং আলিয়া ভাট (Alia Bhatt)।

পরিচালক হিসেবেই গ্ল্যামার দুনিয়ায় নিজের সফর শুরু করেছিলেন ফারহান। তাঁর প্রথম ছবি ছিল ‘দিল চাহতা হ্যায়’ (Dil Chahta Hai)। ২০০১ সালে মুক্তি পেয়েছিল তিন বন্ধুর কাহিনি। যাতে মুখ্য ভূমিকায় ছিলেন আমির খান, সইফ আলি খান ও অক্ষয় খান্না। তার ২০ বছর পূর্তিতেই ‘জি লে জরা’র ঘোষণা করে ফারহান জানিয়ে দিলেন, এ ছবিও রোড মুভি হতে চলেছে। আর তাতে থাকছেন বলিউডের তিন সুন্দরী।

[আরও পড়ুন: বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে ডক্টরেট হলেন Ushasie, সার্টিফিকেট হাতে ছবি পোস্ট ‘জুন আন্টি’র]

প্রিয়ঙ্কা-ক্যাটরিনা-আলিয়া এক ছবিতে মানেই বাড়তি আকর্ষণ। প্রিয়াঙ্কার সঙ্গে অভিনেতা এবং প্রযোজক হিসেবে কাজ করেছেন ফারহান। অন্যদিকে ক্যাটরিনা ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র (Zindagi Na Milegi Dobara) গুরুত্বপূর্ণ অঙ্গ ছিলেন। জোয়া আখতার পরিচালিত সে ছবিও ছিল রোড মুভি এবং তার অন্যতম প্রযোজক ছিলেন ফারহান। নিজে অভিনয়ও করেছিলেন ছবিতে। জোয়ার পরিচালনায় ‘গাল্লি বয়’ ছবিতে অভিনয় করেছিলেন আলিয়া ভাট। সে ছবিরও অন্যতম প্রযোজক ছিলেন ফারহান। অর্থাৎ তিন নায়িকাই আখতার ভাই-বোনের বেশ কাছের। এদিকে রণবীর কাপুরের প্রাক্তন ছিলেন ক্যাটরিনা কাপুর। তবে এখন নাকি ভিকি কৌশলের সঙ্গে তাঁর প্রেম। আর রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের জল্পনা তুঙ্গে। তাতেই অবশ্য দুই নায়িকার বন্ধুত্বে ভাঙন ধরেনি বলেই মনে হচ্ছে। কারণ ২০২২ সাল থেকে ‘জি লে জরা’র শুটিং শুরু করবেন দু’জন। এই সিনেমার মাধ্যমেই ১০ বছর পর পরিচালনায় ফিরছেন ফারহান। শোনা যাচ্ছে, জোয়া আখতার, রিমা কাগতি ও ফারহান মিলে ছবির চিত্রনাট্য লিখছেন। প্রযোজনায় এই তিনজনের সঙ্গে রীতেশ সিধওয়ানি। ২০২৩ সালেই মুক্তি পাবে ‘জি লে জরা’ (Jee Le Zaraa)।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

[আরও পড়ুন: Kareena’র দ্বিতীয় ছেলের নাম Jahangir! এবার কী তাহলে ঔরঙ্গজেবের পালা? প্রশ্ন নেটদুনিয়ার]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে