১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার বিবাহবিচ্ছেদের পথে প্রিয়াঙ্কা চোপড়া? অভিনেত্রীর পোস্ট ঘিরে বলিউডে শোরগোল

Published by: Akash Misra |    Posted: November 22, 2021 9:12 pm|    Updated: November 22, 2021 9:12 pm

Priyanka chopra jonas removes husband Nick jonas last name from her instagram profile | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) নতুন ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে তুমুল শোরগোল গোটা বলিউডে। টিনসেল টাউনের গুঞ্জনে ছড়িয়ে গিয়েছে, স্বামী নিক জোনাসকে (Nick Jonas) নাকি ডিভোর্স দিতে চলেছেন প্রিয়াঙ্কা। বহুদিন ধরে সংসারে চলা অশান্তির কারণেই নাকি নিকের সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করতে চলেছেন বলিউডের দেশি গার্ল! আর এই গুঞ্জনের আগুনে বারুদ ঢেলে দিল প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ইনস্টাগ্রাম পোস্ট।

গপ্পোটা হল, প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি ইনস্টাগ্রাম প্রোফাইলে বদলে ফেলেছেন তাঁর পদবি। যে প্রিয়াঙ্কা, বিয়ের পর রাতারাতি তাঁর নামের পাশে লিখে ফেলেছিলেন নিক জোনাসের নাম। সেই প্রিয়াঙ্কাই হঠাৎ জোনাস সরিয়ে নামের পাশে শুধু চোপড়া লিখলেন! নেটিজেনদের চোখ এড়ায়নি এই কাণ্ড। প্রিয়াঙ্কার এই পদবি বদল, দেখা মাত্রই ছড়িয়ে গেল নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিচ্ছেদের খবর।

PRIYANKA-CHOPRA

[আরও পড়ুন: ফের ভারতে আসুক পাকিস্তানি শিল্পীরা, দুবাইয়ের অনুষ্ঠানে ইচ্ছাপ্রকাশ অরিজিৎ সিংয়ের ]

এমনিতেই নানা কাজের কারণে প্রিয়াঙ্কা ও নিক জোনাসকে মাঝে মধ্য়েই আলাদা থাকতে হয়। তবুও সোশ্যাল মিডিয়ায় স্বামীকে নিয়ে নানা মুহূর্তের ভিডিও, ছবি পোস্ট করেন পিগি চপস। মাঝে মধ্যেই স্বামী নিক জোনাসকে সঙ্গে নিয়ে প্রেমের বার্তাও দেন অভিনেত্রী। এরকম প্রেমের সম্পর্কে হঠাৎ এমন কী ঘটল, যার কারণে নিজের নামের পাশ থেকে স্বামীর নাম সরিয়ে ফেললেন প্রিয়াঙ্কা?

নেটিজেনদের একাংশ মনে করছেন, এরকমটা যে হবে, তা আগে থেকেই জনাত সবাই। অনেকের মতে, নিক ও প্রিয়াঙ্কা মোটেই সঠিক জুটি নয়। কেউ কেউ আবার মনে করছেন, শুধুমাত্র বিদেশে থাকার জন্য়ই নাকি নিকের সঙ্গে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা। তবে এ সব নিয়ে এখনও মুখ খোলেননি প্রিয়াঙ্কা বা নিক জোনাস কেউই। তবে প্রিয়াঙ্কা চোপড়ার মা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, এখবর একেবারেই গুজব! প্রিয়াঙ্কা ও নিক সুখেই আছেন। 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Priyanka (@priyankachopra)

[আরও পড়ুন: বলিউডে সাম্রাজ্যের বিস্তৃতি, এবার নিজের নামে সিনেমা হল খুলছেন সলমন খান!]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে