BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  রবিবার ৫ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

ব্রেকফাস্টে তোমাকেই চাই! ছুরি,কাঁটাচামচ নিয়ে Priyanka’র নিতম্বে ঝাঁপিয়ে পড়লেন নিক জোনাস

Published by: Akash Misra |    Posted: August 30, 2021 2:27 pm|    Updated: August 30, 2021 6:15 pm

Priyanka chopra shares bold photo with her husband Nick Jonas | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) আর নিক জোনাসের (Nick Jonas) প্রেম নিয়ে নতুন করে বলার কিছু নেই। বিয়ের আগেও যেরকম আদরে, আবদারে লুটোপুটি খেতেন দু’জনে, বিয়ের পরে প্রেম যেন আরও বেড়েই চলেছে। আর প্রিয়াঙ্কা-নিকের এই বাড়ন্ত প্রেম সোশ্যাল মিডিয়ায় একেবারেই হইচই ফেলে দিয়েছে। তবে এবার সোশ্যাল মিডিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া এমন এক ছবি পোস্ট করলেন, যা দেখে নেটিজেনরা তো অবাক হয়েইছেন, সঙ্গে চমকে উঠেছেন প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়াও! (Pariniti Chopra)

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ইংরেজি ওয়েব সিরিজ সিটাডেল-এর শুটিংয়ে ব্যস্ত ছিলেন প্রিয়াঙ্কা। স্বামী নিক ছিলেন আমেরিকায় নিজের বাড়িতেই। হঠাৎ করেই সিরিজের শুটিং ফ্লোরেই আহত হয়ে গেলেন অভিনেত্রী। তারপর শুটিং থেকে কয়েকদিনের ছুটি নিয়ে সোজা পাড়ি স্বামীর কাছে। আর নিকের কাছে পৌঁছতেই বিপত্তি শুরু। নিক যে প্রিয়াঙ্কাকে দেখে এমনটা করবেন, তা তো স্বপ্নেও ভাবতে পারেননি পিগি চপস!

Priyanka Chopra instagram
এই ছবিটিই পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

[আরও পড়ুন:নুসরতের সন্তানকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বের হলেন যশ, গাড়ি চালিয়ে ফিরলেন বাড়ি]

সম্প্রতি প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন, যেখানে দেখা গিয়েছে রবিবার সকাল সকাল লাল বিকিনিতে উপুড় হয়ে শুয়ে রোদ পোহাচ্ছেন প্রিয়াঙ্কা। পাশেই তাঁর স্বামী নিক জোনাস। নিশ্চিন্তে আরাম করছিলেন প্রিয়াঙ্কা। কিন্তু হঠাৎই প্রিয়াঙ্কা অনুভব করেন নিতম্বের কাছে নিক যেন কী একটা করছেন। মাথা ঘোরাতেই চমকে উঠলেন প্রিয়াঙ্কা। নিকের হাতে তখন কাঁটাচামচ আর ছুরি! ছবি দেখে নেটিজেনরা তো বলেই ফেললেন, এটাই তাহলে নিকের ব্রেকফাস্ট! 

এই ছবি পোস্ট করে প্রিয়াঙ্কা লিখলেন, নিকের স্ন্যাক্স! নিকের এই কীর্তি নিয়ে প্রিয়াঙ্কা কিচ্ছুটি না বললেও, নিকের শ্যালিকা পরিণীতি চোপড়ার ঘোর আপত্তি। সোজা সোশ্যাল মিডিয়ায় পরিণীতি লিখলেন, ‘আরে একটু সাবধান, ইনস্টাগ্রামে পরিবারের অন্য লোকজন আছেন তো!’

Priyanka Chopra instagram
প্রিয়াঙ্কা চোপড়ার মাখন শরীরে রোদের তাপ।

এই ছবি ছাড়াও প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করেছেন আরেকটি ছবিও। যেখানে লাল বিকিনিতে তাঁর মেদবিহীন মাখন শরীর রোদের তাপকে যেন আরও তীব্র করে তুলেছে। শুধু নিক কেন? এই ছবি দেখলে, সব পুরুষেরই ঘাম ঝরবে!

Priyanka Chopra
নিক জোনাস কেন? এরকম ছবি দেখলে যে কোনও পুরুষের মনেই আগুন জ্বলবে।

[আরও পড়ুন:Shashi Tharoor-কে অভিনয়ের প্রস্তাব সলমনের! কংগ্রেস সাংসদের প্রতিক্রিয়া জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে