BREAKING NEWS

৭ কার্তিক  ১৪২৮  সোমবার ২৫ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

৭ কোটিতে মুম্বইয়ের দু’টি ফ্ল্যাট বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া! টাকা পেয়েই ছাড়লেন দেশ

Published by: Akash Misra |    Posted: July 23, 2021 1:53 pm|    Updated: July 23, 2021 3:25 pm

Bollywood Priyanka Chopra sells two residential units for Rs. 7 crore | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের মু্ম্বইয়ের বাড়ি বিক্রি করে দিলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। গত বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকার একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করেছিলেন তিনি। আর এবার ভর্সোভা এলাকার দুটি বাড়ি বিক্রি করে দিলেন প্রিয়াঙ্কা। খবর অনুযায়ী, এই বাড়ি দুটি প্রিয়াঙ্কা বিক্রি করেছেন ৭ কোটি টাকায়! এর আগে খবরে এসেছিল প্রিয়াঙ্কা তাঁর লাস ভেগাসের বাংলোটাও নাকি বিক্রি করে দিয়েছেন।

তবে মুম্বইয়ের এই দুটি বাড়ি বিক্রি করলেও, জানা গিয়েছে প্রিয়াঙ্কা এক বিশালমাপের অফিস এলাকা লিজ নিয়েছেন। যার প্রত্যেক মাসের ভাড়া ২ লাখ ১১ হাজার টাকা। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কা গোপনে মুম্বইয়ে এসে নিজে হাতে বাড়ি বিক্রির সমস্ত কাজ করেছেন। 

[আরও পড়ুন: Shilpa Shetty-র বোন Shamita Shetty-কেও ছবিতে অভিনয়ের অফার দিয়েছিলেন Raj Kundra]

দেশ ছেড়ে মার্কিন যুক্তরাষ্ট্রে যাওয়ার পর থেকেই বলিউডের ছবিতে কাজ করার সংখ্যা কমিয়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। খুব ভাবনা চিন্তা করে তবেই হিন্দি ছবিতে সই করছেন তিনি। গুঞ্জন উঠেছিল, প্রিয়াঙ্কা নাকি একেবারে বলিউড ছেড়ে হলিউডেই ছবি করবেন। তবে এই রটে যাওয়া খবরকে প্রিয়াঙ্কা নিজেই নসাৎ করে দেন। উলটে তিনি জানিয়ে ছিলেন তাঁর হাতে রয়েছে প্রচুর হিন্দি ছবির অফার। তাই বলিউড ছাড়ার কোনও পরিকল্পনা নেই।

এই মুহূর্তে হলিউডের বেশ কয়েকটি ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। যার মধ্যে রয়েছে টেক্সট ফর ইউ (Text for you) এবং মেটরিক্স ৪ (Metrix 4)। তাছাড়াও, স্বামী নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে নতুন একটি গানের প্রোজেক্টে দেখা যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। কয়েক দিন আগে এক ফ্যাশন ম্যাগাজিনের শুটেও লন্ডনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। কাজের দিক থেকে প্রিয়াঙ্কা যে দারুণ ব্যস্ত, তা তাঁর রোজকার রুটিনেই স্পষ্ট। তবে অনুরাগীরা মনে করছেন মুম্বইয়ে অফিস যখন কিনেছেন প্রিয়াঙ্কা, তাহলে আপাতত বলিউড ছাড়ার কোনও প্ল্যান নেই! 

[আরও পড়ুন: Shilpa Shetty-র বোন Shamita Shetty-কেও ছবিতে অভিনয়ের অফার দিয়েছিলেন Raj Kundra]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement