BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বুধবার ২৩ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘সৎ মায়ের সঙ্গে যেন হোলিতে মেতেছে ছেলে’, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার প্রিয়াঙ্কা

Published by: Bishakha Pal |    Posted: March 11, 2020 3:18 pm|    Updated: March 11, 2020 5:00 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিক জোনাসের সঙ্গে বিয়ের পর থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে বহুবার সমালোচনার শিকার হতে হয়েছে। এর কারণ আর কিছুই নয়, বয়স। প্রিয়াঙ্কা নিকের থেকে প্রায় বছর দশেকের বড়। তাই নেটিজেরদের চক্ষুশূল তিনি। এবার যখন একসঙ্গে হোলি খেললেন নিক-প্রিয়াঙ্কা, তখনও পিছু ছাড়ল না সমালোচনা। প্রিয়াঙ্কাকে নিকের ‘সৎ মা’ বলে কটাক্ষ করলেন নেটিজেনরা।

দোলের কয়েকদিন আগে ইশা আম্বানির বাড়িতে নিমন্ত্রিত হয়েছিলেন প্রিয়াঙ্কা ও নিক। সেখানে চুটিয়ে রং খেলেন এই সেলেব দম্পতি। কিন্তু তাই বলে কি হোলির দিন আবির মাখবেন না? মোটেই না। তাই তো হোলের দিনও রাঙা হলেন দু’জন। নিক জোনাসের এবছরই প্রথম হোলি। স্বামীকে নিয়ে পুণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। পরিকল্পনা ছিল ওখানেই জমিয়ে দু’জনে মিলে রং খেলবেন। পরিকল্পনা মতোই প্রিয়াঙ্কা উপস্থিত হন বন্ধু নাতাশা পুণাওয়ালার বাংলোয়। ছিলেন অভিনেত্রী মা মধু চোপড়া ও তাঁর বন্ধু তমান্না দত্ত। এর একটি ছবিও শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া।

[ আরও পড়ুন: ‘আর সহ্য করতে পারছি না’, অবসাদে ভুগেই কি এমন পোস্ট গায়ক আরমান মালিকের? ]

নিকের সঙ্গে এদিন চুটিয়ে হোলি খেলেন প্রিয়াঙ্কা। একটি ভিডিওয় দেখা গিয়েছে নিককে বালতি ভরতি রং ছুঁড়ে দিচ্ছে ছোটরা।

এত পর্যন্ত সব কিছু ঠিক ছিল। কিন্তু স্বামীর সঙ্গে যখনই ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা, তখনই ট্রোলড হলেন তিনি। এমনিতেই ১০ বছরের ছোট নিক জোনাসকে বিয়ে করার জন্য তাঁকে বারবার ট্রোল হতে হয়েছে। কিন্তু এবার যেন সব কিছু ছাপিয়ে গেল। প্রিয়াঙ্কাকে একেবারে নিকের ‘সৎ মা’ সম্বোধন করে বসলেন নেটিজেনরা। বললেন, মনে হচ্ছে নিক যেন তাঁর সৎ মায়ের সঙ্গে রং খেলছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 

We have already been living in color over the past few days. Literally. Nick’s first Holi was made so special being home. May everyone celebrating have a very happy and safe Holi.

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

[ আরও পড়ুন: ছোটবেলায় আরএসএসের সদস্য ছিলেন, নস্ট্যালজিয়া উসকে নেটদুনিয়ায় ট্রোলড মিলিন্দ ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement