BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

চিরনিদ্রায় অভিনেতা-নৃত্যশিল্পী বীরু কৃষ্ণণ, শোকপ্রকাশ শিষ্যা প্রিয়াঙ্কা-ক্যাটরিনার

Published by: Sandipta Bhanja |    Posted: September 8, 2019 4:39 pm|    Updated: September 8, 2019 4:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  প্রয়াত হলেন নয়ের দশকের অভিনেতা বীরু কৃষ্ণণ। শনিবার, ৭ সেপ্টেম্বর মুম্বইয়ে নিজের বাসভবনেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা তথা জনপ্রিয় নৃত্যশিল্পী। সূত্রের খবর, রবিবার সান্তাক্রুজের শ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়েছে। ১৯৯৬ সালে আমির খান এবং করিশ্মা কাপুর অভিনীত খ্যাতনামা ছবি ‘রাজা হিন্দুস্তানি’তে নজর কেড়েছিল বীরু কৃষ্ণণের অভিনয়।

[আরও পড়ুন: নেতাজি অন্তর্ধান নিয়ে বিতর্কিত প্রশ্ন তুলে মুক্তি পেল ‘গুমনামি’র ট্রেলার]

অভিনয়ের পাশাপাশি বীরু নিজে একজন বিখ্যাত কত্থক শিল্পী ছিলেন। বলিউডের প্রথম সারির বহু খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীরাই প্রথাগতভাবে নাচ রপ্ত করার জন্য তাঁর কাছে তালিম নিয়েছিলেন। আর তারকা শিষ্যদের সেই তালিকায় রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ, করণভীর বোহরার মতো ব্যক্তিত্ব। তাঁর মৃত্যুর খবরে সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা জ্ঞাপন করেছেন একাধিক বলিউড তারকা।

বলিউডের অনেকের মতেই, প্রতিভাবাণ এই ব্যক্তি বরাবরই প্রচারের আলো থেকে দূরে থাকতেন। তাই বোধহয় নিঃশব্দেই চিরবিদায় নিলেন পৃথিবী থেকে। শোকবার্তায় প্রিয়াঙ্কা চোপড়া বলেছেন, “আমি যখন খুবই ছোট তখন আপনিই আমাকে নাচ শেকানো শুরু করেছিলেন। নাচের প্রতি আপনার প্যাশন এবং ধৈর্য এতটাই ছিল যে আপনার কাছ থেকে শুধু কত্থক নয়, জীবনে অনেক কিছুই শিখেছিলাম। গুরুজি আপনার কথা চিরদিন মনে থাকবে।”

[আরও পড়ুন: অভিনয় ছেড়ে খোলামেলা পোশাকে ফিল্ম ফেস্টিভ্যালে! জায়রাকে কটাক্ষ নেটিজেনদের]

পণ্ডিত গুরু বীরু কৃষ্ণণজির মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন করণবীর বোহরা এবং আতিয়া শেঠিও।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement