BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  শুক্রবার ২৭ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘বাইক এসে আচমকা ধাক্কা মেরে দিল’, শুটিংয়ে দুর্ঘটনার স্মৃতি এখনও টাটকা প্রিয়াঙ্কার মনে

Published by: Suparna Majumder |    Posted: May 11, 2022 1:27 pm|    Updated: May 12, 2022 11:33 am

Priyanka Sarkar recalls accident while shooting Mahabharata Murders | Sangbad Pratidin

ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

সুপর্ণা মজুমদার: রাতের অন্ধকারে শুটিং। আচমকা পিছন থেকে বেপরোয়া বাইকের ধাক্কা। ‘মহাভারত মাডার্স’ (Mahabharata Murders) সিরিজের শুটিং করতে গিয়েই দুর্ঘটনায় মারাত্মক জখম হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। সেই স্মৃতি এখনও তাঁর মনে টাটকা। আতঙ্ক এখনও রয়েছে। দুর্ঘটনার স্মৃতি ভুলতে পারেননি অর্জুন চক্রবর্তীও। 

Priyanka-1
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

হইচই (Hoichoi) ওয়েব প্ল্যাটফর্মের নতুন সিরিজ ‘মহাভারত মার্ডার্স’। মুখ্য ভূমিকায় প্রিয়াঙ্কা-অর্জুন ছাড়াও রয়েছেন শাশ্বত চট্টোপাধ্যায়, কৌশিক সেন, রাজদীপ গুপ্ত, ঋষভ বসু, অর্ণ মুখোপাধ্যায়, দেবাশিস মণ্ডল, রিয়া গঙ্গোপাধ্যায় এবং অর্পিতা ঘোষ। প্রচারে শাশ্বত চট্টোপাধ্যায় এবং কৌশিক সেন আসতে না পারলেও বাকি কলাকুশলীরা সংবাদমাধ্যমের মুখোমুখি হন। নিজেদের চরিত্র সম্পর্কে নানা কথা জানান। 

Mahabharata-Murders-1
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

সিরিজে রুকসানা নামের পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তাঁর সঙ্গী সিদ্ধার্থ হিসেবে রয়েছেন অর্জুন (Arjun Chakrabarty)। চলতি বছরের জানুয়ারি মাসে রাজারহাটের রাস্তায় অ্যাকশন দৃশ্যের শুটিং করছিলেন দুই তারকা। রাত ১১টা নাগাদ শুটিংয়ের সেটে কর্ডন ভেঙে এক মত্ত বাইকচালক ঢুকে পড়ে। গুরুতর জখম হন প্রিয়াঙ্কা। চোট পান অর্জুন চক্রবর্তীও। অর্জুনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও প্রিয়াঙ্কাকে হাসপাতালে ভরতি হতে হয়। হয় অস্ত্রোপচার। 

[আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে ঐশ্বর্য-দীপিকার সঙ্গে এবার রেড কার্পেটে অক্ষয় কুমার, এআর রহমানও]

প্রচারের ফাঁকে দুর্ঘটনার প্রসঙ্গ উঠতেই প্রিয়াঙ্কা বলেন, “খুবই ট্রমাটিক ছিল ওই অভিজ্ঞতা। বুঝতেই পারলাম না পিছন থেকে বাইক এসে আচমকা ধাক্কা মেরে দিল।” সেদিনের শুটিং শেষ হয়ে যাওয়ার পর এই ঘটনা ঘটে বলেই জানান প্রিয়াঙ্কা। অভিনেত্রীর সবচেয়ে বেশি সমস্যা হয়েছিল অস্ত্রোপচারের পর। প্রায় তিনমাস বাড়িতে বসে থাকা ছিল অত্যন্ত যন্ত্রণার। সব ঠিক হয়ে যাবে, এমনটাই নিজেকে বোঝাতেন প্রিয়াঙ্কা। অনেককে সেই সময় পাশে পেয়েছেন বলেও জানান অভিনেত্রী।

Arjun
ছবি: শুভ্ররূপ বন্দ্যোপাধ্যায়

দুর্ঘটনার আতঙ্ক অর্জুনের মনেও রয়েছে। তারপর বেশ কিছুদিন হাঁটাচলা করতে সমস্যা হয়েছিল বলে জানান অভিনেতা। কলকাতার রাস্তায় বিপজ্জনক এবং বেপরোয়াভাবে গাড়ি চালানোর প্রবণতা বেড়ে গিয়েছিল। তবে এখন পুলিশ অনেকটা নিয়ন্ত্রণে আনতে পেরেছে বলে মত তাঁর। তবে গাড়িচালকদের আরও সচেতন ও দায়িত্ববান হওয়া উচিত বলেই মত অর্জুনের। 

Priyanka Sarkar, Saswata Chatterjee, Arjun Chakrabarty starrer Mahabharat Murders trailer is out | Sangbad Pratidin

দেখুন ভিডিও। 

[আরও পড়ুন: ‘দাদাগিরি’তে শ্রীদেবীকন্যা জাহ্নবী, সৌরভের সঙ্গে নাচলেন ‘ধড়ক’ ছবির গানে, দেখুন ভিডিও

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে